ই-পেপার শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪
শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

ধর্ষণের অভিযোগ মীমাংসা হলো ২৫ হাজার টাকায়
প্রকাশ: সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৩:৩৬ পিএম আপডেট: ১৩.০৯.২০২১ ৩:৪১ পিএম  (ভিজিট : ৯৯৩)
চল্লিশ বছর বয়সী এক প্রতিবেশীর বিরুদ্ধে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নে এক বাকপ্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল গভীর রাতে উভয় পক্ষের লোকজন অভিযুক্ত ব্যক্তিকে ২৫ হাজার টাকা জরিমানা করে বিষয়টির মীমাংসা করেন।

পরিবার ও স্থানীয় সূত্র জানায়, ভুক্তভোগী মেয়েটির বাবা নেই। এলাকায় মানুষের বাড়িতে কাজ করে মা মেয়ে দিনানিপাত করেন। মা বাড়িতে না থাকার সময় গতকাল রোববার যোহরের নামাজের পর প্রতিবেশী মৃত আব্দুল জব্বারের ছেলে আব্দুল আলী (৪০) জোর করে মেয়েটির বাড়িতে প্রবেশ করে ধর্ষণ করেছে বলে অভিযোগ ওঠে। আশপাশের লোকজন এগিয়ে এলে আব্দুল আলী পালিয়ে যান। পরে ঘটনাটি জানাজানি হয়।

একই রাতে সবার সম্মতিতে স্থানীয় গণ্যমান্য কয়েকজনকে নিয়ে বিষয়টি মীমাংসার অনুরোধ করলে আমরা মীমাংসা করে দিয়েছি বলে জানান সালিসকারী তৈয়ব আলী। তিনি জানান, আব্দুল আলী ৩/৪টি বিয়ে করেছেন।

তিনি বলেন, আমরা ওই এলাকার গণ্যমান্য কয়েকজন সালিস করি, সেখানে উভয় পক্ষের লোকজন টাকার বিনিময়ে ঘটনাটি মীমাংসার কথা বলেন।
 
অভিযুক্ত আব্দুল আলী নিজের দোষ অস্বীকার করলেও তাকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। সঙ্গে সাদা কাগজে ১০০ টাকার স্টাম্পে মেয়েটির ও বিচারকারীদের স্বাক্ষর রাখা হয়।
 
শিশুর মা বলেন, ঘটনাটি স্থানীয়ভাবে মীমাংসা করা হয়েছে। অভিযোগের ব্যাপারে আব্দুল আলীর মুঠোফোন নম্বরে যোগাযোগের চেষ্টা করা হলে বন্ধ পাওয়া যায়।
 
কুলাউড়া থানার ওসি বিনয় ভুষন রায় বলেন, পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। এলাকার লোকজন আমাদের জানিয়েছিল। তবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যদি সত্যতা পায়, তাহলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close