ই-পেপার শনিবার ১৯ অক্টোবর ২০২৪
শনিবার ১৯ অক্টোবর ২০২৪

মিসরাইয়ে মুখে মাস্ক পরে রেস্টুরেন্ট ভাংচুর
প্রকাশ: শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪, ৩:১৪ এএম  (ভিজিট : ৫২)
মিরসরাইয়ে মুখে মাস্ক পরে একটি রেস্টুরেন্ট ভাঙচুর ও নগদ টাকা লুট করে নিয়ে দুর্বৃত্তরা। শুক্রবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় ৭ টায় মিরসরাই পৌরসভার নয়াপাড়া এলাকায় অবস্থিত 'মিরসরাই ক্যাফে'তে এই ঘটনা ঘটে। এসময় দুর্বৃত্তরা নগদ টাকা ও ৩ টি মোবাইল ফোন নিয়ে যায়। 

মিরসরাই ক্যাফের ম্যানেজারের মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, শুক্রবার সন্ধ্যায় মুখে মাস্ক পরে ১০/১৫ জনের একটি সঙ্ঘবদ্ধ গ্রুপ রেস্টুরেন্টে প্রবেশ করে হাতে থাকা লাঠিসোঠা নিয়ে এলোপাথারি ভাঙচুর করে। এই সময় প্রতিষ্ঠানের ক্যাশবক্সে থাকা নগদ ৬০ হাজার টাকা, ৩টি মোবাইল ফোন ও কম্পিউটার হার্ডডিস্ক নিয়ে যায়। এই ঘটনায় প্রায় তিন লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

মিরসরাই ক্যাফের সত্ত্বাধিকারী সাফাত ইশতিয়াক বলেন, ঘটনাটি আমার জন্য খুবই সারপ্রাইজ। আমার সাথে এলাকার কারো কোন শত্রুতা নেই এবং কোন রাজনৈতিক দলের সাথে জড়িত না। কেন  আমার ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর করেছে আমি কিছু জানিনা।

যোগাযোগ করা হলে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের বলেন, মিরসরাই ক্যাফে নামের একটি রেস্টুরেন্ট ভাংচুরের খবর পেয়ে  দ্রুত ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। শুক্রবার সন্ধ্যায় ১০/১৫ জনের একটা গ্রুপ নাস্তা করতে এসে তাদের নিজেদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। তবে তারা ছাত্র নাকি অন্য কেউ জানা যায়নি। 

তিনি আরও বলেন, এই ঘটনায় এখনও পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close