ই-পেপার শনিবার ১৯ অক্টোবর ২০২৪
শনিবার ১৯ অক্টোবর ২০২৪

সুখবর পেলেন কঙ্গনা
প্রকাশ: শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪, ২:২৬ এএম  (ভিজিট : ৬৬)
অবশেষে ‘ইমারজেন্সি’ সিনেমা নিয়ে সুখবর পেলেন বলিউড অভিনেত্রী ও প্রযোজক কঙ্গনা রানাউত। গত ১৭ অক্টোবর তার হাতে এসেছে ছবিটি মুক্তির ছাড়পত্র।

ছাড়পত্র পাওয়ার এক টুইট (এক্স) বার্তায় কঙ্গনা বলেছেন, ‘আমরা ঘোষণা করতে পেরে আনন্দিত যে, সেন্সর সার্টিফিকেট পেয়েছি। শিগগিরই ছবিটি মুক্তির তারিখ ঘোষণা করব। ধৈর্য এবং সমর্থনের জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।’ ১৯৭৫ সাল থেকে ১৯৭৭ পর্যন্ত ভারতে জারি হওয়া ২১ মাসের জরুরি অবস্থা নিয়ে এই সিনেমা। যেটা ছিল দক্ষিণ এশিয়ার ইতিহাসে গুরুত্বপূর্ণ সময়। ছবিটির গল্পে ঐতিহাসিক তথ্য বিকৃত করার পাশাপাশি কিছু নির্দিষ্ট গোষ্ঠীকে নেতিবাচকভাবে উপস্থাপন করার অভিযোগ তুলেছে ভারতের একাধিক সম্প্রদায়। মূলত এই বিতর্কের কারণেই সিনেমাটি মুক্তির সার্টিফিকেট দেয়নি সেন্সর বোর্ড ও মুম্বাই হাইকোর্ট।

ছবিটিতে ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় ভিনয় করেছেন কঙ্গনা। এই সিনেমার মধ্য দিয়ে পরিচালক হিসেবে অভিষিক্ত হতে যাচ্ছেন এই অভিনেত্রী। কঙ্গনা ছাড়া ‘ইমারজেন্সি’তে অভিনয় করেছেন অনুপম খের, মহিমা চৌধুরী, মিলিন্দ সোমান, শ্রেয়াস তালপাড়ে, বিশাক নায়ার এবং প্রয়াত সতীশ কৌশিকসহ অনেকেই।


সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close