ই-পেপার শনিবার ১৯ অক্টোবর ২০২৪
শনিবার ১৯ অক্টোবর ২০২৪

আর্থিক দুর্নীতির মামলায় তামান্না
প্রকাশ: শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪, ১২:৩৭ এএম  (ভিজিট : ৭৮)
দক্ষিণি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। বলিউড ইন্ডাস্ট্রিতেও এই নায়িকা দারুণ পরিচিতি পেয়েছেন। আর্থিক কেলেঙ্কারির মামলায় ইডির প্রশ্নের মুখোমুখি হয়েছেন এ অভিনেত্রী। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, গত বৃহস্পতিবার গুয়াহাটিতে ইডি দফতরে হাজিরা দেন অভিনেত্রী। 

এইচপিজেড টোকেন মোবাইল অ্যাপের বিরুদ্ধে ওঠা আর্থিক দুর্নীতির মামলায় নাম জড়ানোয় বিপাকে পড়েছেন এ দক্ষিণি অভিনেত্রী। অভিযোগ উঠেছে, এই মোবাইল অ্যাপের পক্ষে প্রচার এবং এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তামান্না। এ কারণেই ইডির দফতরে তলব করা হয়েছে তাকে। এর আগেও একবার মোবাইল স্ট্রিমিং অ্যাপের সঙ্গে নাম জড়িয়েছিল তামান্নার। তখন মহারাষ্ট্রের সাইবার সেল থেকে ডাকা হয়েছিল এই তারকাকে। ‘ফায়ার প্লে’ নামের একটি অবৈধ স্ট্রিমিং অ্যাপ বর্তমান সময়ে খুবই জনপ্রিয়। অ্যাপটিতে কোনো ধরনের মাসিক চার্জ ছাড়াই মাত্র ৫০০ টাকা প্রদান করলেই এর মাধ্যমে জনপ্রিয় বিভিন্ন সিরিজ ও সিনেমা দেখা যায়। এ অ্যাপটিতেই অবৈধভাবে আইপিএল দেখানো হচ্ছিল। সেটির প্রচার করতে গিয়েই বিপাকে পড়েন সঞ্জয় দত্ত ও তামান্না ভাটিয়া। ভায়াকম ১৮ এ ব্যাপারে অভিযোগ আনেন।

সংস্থাটির মতে, ফায়ার প্লে নামের অ্যাপটি অবৈধভাবে আইপিএলের স্ট্রিমিং করছে। আইপিএলের স্বত্ব যেহেতু ভায়াকমের কেনা, এ জন্য প্রতিষ্ঠানটির ব্যাপক ক্ষতি হচ্ছে।


সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close