ই-পেপার শনিবার ১৯ অক্টোবর ২০২৪
শনিবার ১৯ অক্টোবর ২০২৪

টাঙ্গুয়ার হাওরে ঘুরতে এসে পানিতে ডুবে ব্যাংক কর্মকর্তার মৃত্যু
প্রকাশ: শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪, ১২:২০ এএম  (ভিজিট : ২৬০)
সুনামগঞ্জের টাঙ্গুয়ার হাওরে ঘুরতে এসে পানিতে ডুবে ব্যাংক কর্মকর্তা আলী আহসান জীবন (৪০) মারা গেছেন। শুক্রবার বিকেলে টাঙ্গুয়ার হাওরের পর্যবেক্ষণ এলাকায় এ ঘটনা ঘটে। 

আলী আহসান ঢাকার মুগদা এলাকার বাসিন্দা। তিনি ঢাকায় জনতা ব্যাংকের প্রধান কার্যালয়ে প্রিন্সিপাল অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

আলী আহসান জীবনের সঙ্গে আসা সহকর্মী আমিনুর রহমান জানান, শুক্রবার সকালে তারা ৩৪ জনের একটি দল ঢাকা থেকে সুনামগঞ্জ শহরে আসেন। এরপর সেখান থেকে একটি হাউসবোটে করে তাহিরপুর উপজেলার টাঙ্গুয়ার হাওরে ঘুরতে যান।

হাউজবোটটি দুপুর ১২টার দিকে হাওরের পর্যবেক্ষণ টাওয়ারে গিয়ে যাত্রাবিরতি করে। তখন বোটের সবাই ছোট ছোট নৌকা নিয়ে হাওরে ঘুরতে ও গোসল করতে নামেন। এ সময় হাওরে কিছুটা ঢেউ ছিল। একপর্যায়ে গোসল শেষ করে সবাই হাউসবোটে ফিরে এলেও আলী আহসান জীবনের দেখা মেলেনি। এরপর থেকে আলী আহসানের আর কোনো খোঁজ পাননি তারা। বিষয়টি তাহিরপুর থানা-পুলিশ ও ফায়ার সার্ভিসকে জানালে বিকেল সাড়ে চারটার দিকে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে হাওর থেকে আলী আহসানের লাশ উদ্ধার করেন।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবুল হাসেম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, বেলা একটার দিকে আমরা খবর পেয়েছি। পরে সুনামগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে বিকেল সাড়ে চারটার দিকে নিখোঁজ ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে।’

সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close