ই-পেপার শনিবার ১৯ অক্টোবর ২০২৪
শনিবার ১৯ অক্টোবর ২০২৪

নির্যাতনের শিকার শিশুর চিকিৎসার দায়িত্ব নিলেন তারেক রহমান
প্রকাশ: শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ১১:১৮ পিএম  (ভিজিট : ১০০)
রাজধানীর বনানীতে পাশবিক নির্যাতনের শিকার এক শিশুর চিকিৎসায় পাশে দাঁড়িয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। শুক্রবার (১৮ অক্টোবর) রাতে বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম ওই শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে উন্নত চিকিৎসার ব্যবস্থা করেন। 

ডা. রফিকুল ইসলাম জানান, শিশুটি সুস্থ না হওয়া পর্যন্ত যত চিকিৎসা লাগবে তার খরচ বহন করবেন আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান। এ সময় তিনি শিুটির বাবা মায়ের হাতে নগদ অর্থও তুলে দেন।

তিনি আরও জানান, গণমাধ্যমে শিশুটির ভয়াবহ নির্যাতনের খবর দেখে তারেক রহমান তাকে দ্রুত হাসপাতালে গিয়ে শিশুটির সব ধরণের চিকিৎসার ব্যবস্থার নির্দেশ দেন। তিনি শিশুটির চিকিৎসকের সঙ্গে কথা বলে উন্নত চিকিৎসার ব্যবস্থা করেন। 

উল্লেখ্য, রাজধানীর বনানীতে নয় বছরের এক শিশু পাশবিক কায়দায় নির্যাতনের শিকার হয়। শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। নির্যাতনের শিকার শিশুটির অবস্থা ভয়াবহ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শিশু ইউরোলজি বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক মোহাম্মদ মঈনুল হক বলেন, মেয়েটির শারীরিক কষ্ট তো আছেই, সঙ্গে আছে মানসিক আঘাতও (ট্রমা)। মেয়েটি যে ট্রমার মধ্যে আছে, তা নিয়ে তাকে হয়তো জীবনভর ভুগতে হবে।

সময়ের আলো/জেডআই




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close