ই-পেপার শনিবার ১৯ অক্টোবর ২০২৪
শনিবার ১৯ অক্টোবর ২০২৪

তারেক রহমানের মামলা প্রত্যাহারে গড়িমসি করেছে সরকার: ডা. ইরান
প্রকাশ: শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ১০:২৭ পিএম আপডেট: ১৮.১০.২০২৪ ১০:৩২ পিএম  (ভিজিট : ৬৩)
অবিলম্বে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের সব 'মিথ্যা ও হয়রানিমূলক' মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান।

শুক্রবার (১৮ অক্টোবর ) দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জিয়া সাংস্কৃতিক সংগঠন (জিসাস) আয়োজিত এক অবস্থান কর্মসূচিতে এ দাবি জানান তিনি। 

মোস্তাফিজুর রহমান ইরান বলেন, জাতীয়তাবাদী শক্তির বিরুদ্ধে একটি অপশক্তি ষড়যন্ত্র ও চক্রান্ত করছে। ৫ আগস্ট খুনি হাসিনা দেশ থেকে পালিয়ে গেলেও তার দোসররা এখনো সক্রিয়ভাবে প্রশাসনে ও আইনাঙ্গনে চেয়ারে চেয়ারে বসে আছে। ড. মুহাম্মদ ইউনূস আড়াই মাস রাষ্ট্রের দায়িত্ব নিয়ে তারেক রহমানসহ বিগত ১৭ বছরের বিরোধী রাজনৈতিক নেতাকর্মীদের মিথ্যা ও ভিত্তিহীন মামলা প্রত্যাহার করতে গড়িমসি করেছেন। তাই অবিলম্বে তারেক রহমানের সব মিথ্যা মামলা প্রত্যাহার করে তাকে দেশে ফিরিয়ে আনতে হবে। নিরীহ নিরপরাধ নেতাকর্মীদের মামলা-মোকদ্দমা ডিলেট করতে হবে। কারণ, রাষ্ট্রীয় প্রতিহিংসার রাজনীতির প্রবক্তা খুনি হাসিনা জিয়াউর রহমানের যোগ্য উত্তরসূরি তারেক রহমানকে রাজনৈতিকভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে।

জিসাস সভানেত্রী নাহিদ গুলনার ইভার সভাপতিত্বে কর্মসূচিতে আরও বক্তব্য দেন বিএনপির তথ্য ও গবেষণা সম্পাদক রিয়াজ উদ্দিন নসু, জাতীয়তাবাদী সাংস্কৃতিক জোটের মহাসচিব রফিকুল ইসলাম, জেদ্দা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও জিসাসের সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামান প্রমুখ।

সময়ের আলো/এম 




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close