ই-পেপার শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪
শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪

গৃহস্থালি বর্জ্য সংগ্রহকারী প্রতিষ্ঠান পাবে নিবন্ধন: ডিএনসিসি
প্রকাশ: শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৯:২৩ পিএম  (ভিজিট : ৭২)
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) আওতাধীন ওয়ার্ডসমূহ হতে গৃহস্থালী বর্জ্য সংগ্রহের সেবাদানকারী প্রতিষ্ঠান (ভ্যানসার্ভিস) নিবন্ধনের কার্যক্রম গ্রহণ করেছে সংস্থাটি।

শুক্রবার (১৮ অক্টোবর) ঢাকা উত্তর সিটি করপোরেশন সূত্রে এই তথ্য জানা যায়।

এ বিষয়ে অফিস বিজ্ঞপ্তি জারি করে ডিএনসিসির উপ-প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মফিজুর রহমান ভূইয়া জানান, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আওতাধীন ওয়ার্ডসমূহ হতে গৃহস্থালী বর্জ্য সংগ্রহের সেবাদানকারী প্রতিষ্ঠান (ভ্যান সার্ভিস) নিবন্ধন পদ্ধতি এবং আবেদনপত্রের মূলকপি ১৭ থেকে ১৪ নভেম্বর পর্যন্ত ডিএনসিসির উপ-প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তার দপ্তর হতে প্রশাসকের অনুকূলে ৫ পাঁচ হাজার টাকার পে-অর্ডারের (অফেরতযোগ্য) বিনিময়ে সংগ্রহ করা যাবে।

তিনি আরও বলেন, সংগ্রহকৃত আবেদনপত্র ১৭ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত অফিস চলাকালীন সময়ে উপ-প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তার দপ্তরে জমা গ্রহণ করা হবে। ডিএনসিসির আওতাধীন ওয়ার্ডসমূহ হতে গৃহস্থালী বর্জ্য সংগ্রহের সেবাদানকারী প্রতিষ্ঠান (ভ্যান সার্ভিস) নিবন্ধন পদ্ধতির আলোকে এ সংক্রান্ত কার্যক্রম সম্পন্ন হবে। ডিএনসিসি কর্তৃপক্ষ কোন প্রকার কারণ দর্শানো ব্যতিরেকে যেকোন আবেদনপত্র গ্রহন ও বাতিলের ক্ষমতা সংরক্ষণ করে।

সময়ের আলো/এম 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close