ই-পেপার শনিবার ১৯ অক্টোবর ২০২৪
শনিবার ১৯ অক্টোবর ২০২৪

মসজিদে দানের ছাগল বিক্রি নিয়ে সংঘর্ষে মুসল্লির মৃত্যু
প্রকাশ: শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৮:০৪ পিএম  (ভিজিট : ১৩৮)
খুলনার পাইকগাছা উপজেলার শ্যামনগরে মসজিদে দানের ছাগল বিক্রিকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ফজর আলী গাজী (৪৫) এক মুসল্লির মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৮ অক্টোবর) জুম্মার পর উপজেলার কপিলমুনি ইউপির শ্যামনগর পশ্চিম পাড়া জামে মসজিদে। 

নিহত ফজর আলী গাজী ওই গ্রামের মৃত মোসলেম গাজীর ছেলে। এসময় আহত হন নিহতের জামাই শাহিন সরদার ও মোস্তফা গাজী। আহতদের পাইকগাছা উপজেলা হাসপাতাল চিকিৎসা দেওয়া হচ্ছে। 

পাইকগাছা থানার ইনসপেক্টর (তদন্ত) তুষার কান্তি দাস জানান, মসজিদে এক ব্যক্তি একটি ছাগল দান করেন। জুম্মার নামাজ শেষে ছাগলের দাম ডাকা নিয়ে দুই পক্ষের মধ্যে বিতর্ক সৃষ্টির জেরে সংঘর্ষের ঘটনায় ফজর আলী গাজী মারাত্মক আহত হন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তিনি আরও জানান, পুলিশ নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর জন্য প্রস্তুতি নিচ্ছেন। এই ঘটনায় এখনো কেউ অভিযোগ দায়ের করেনি। নিহতের স্বজনরা হাসপাতালে রয়েছে বলেও জানান তিনি। এছাড়া এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলেও জানান তিনি।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close