ই-পেপার শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪
শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪

সতর্ক করলেন রাকুল
প্রকাশ: শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ১২:৫৩ এএম  (ভিজিট : ১২০)
শরীরচর্চা করতে গিয়ে চোট পেয়েছেন দক্ষিণি সিনেমার অভিনেত্রী রাকুল প্রীত সিং। গত ছয় দিন ধরে বিছানায় শয্যাশায়ী অভিনেত্রী। 

জানা গেছে, আশি কিলোগ্রামের ওজন নিয়ে ‘ডেডলিফট’ করতে গিয়েছিলেন রাকুল। তাতেই পেশিতে টান ধরে যায়। যা গুরুতর আকার নিয়েছে। 

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এ নিয়ে একটি ভিডিও বার্তা শেয়ার করেন অভিনেত্রী। সেখানে রাকুল বলেন, আমি অত্যন্ত বোকা বোকা কাজ করেছি। নিজের শরীরের কথা শুনিনি। আমার টান ধরার পরও থামিনি আর সেটা মারাত্মক হয়ে গেছে। গত ছয় দিন ধরে বিছানায় শয্যাশায়ী আমি।

অভিনেত্রী জানান, হয়তো সুস্থ হয়ে উঠতে তার প্রায় এক সপ্তাহ বা তার চেয়েও বেশি সময় লাগবে। এরপরই রাকুল বলেন, ‘আশা করছি তাড়াতাড়ি ভালো হয়ে যাব, কারণ এভাবে বিনা কাজে থাকতে পারি না। তবে এটা একটা শিক্ষা ছিল। দয়া করে নিজের শরীরের সতর্কবার্তা শুনবেন। অতিরিক্ত করতে যাবেন না। ভেবেছিলাম আমার দেহের থেকে হয়তো মনের জোর বেশি। কিন্তু সেটা সবসময় হয় না। যারা সুস্থতা কামনা করেছেন, আমায় মিস করেছেন তাদের ধন্যবাদ। আমি আরও শক্তি সঞ্চয় করে ফিরব।’ শোনা যাচ্ছে, রণবীর কাপুর ও সাই পল্লবী অভিনীত ‘রামায়ণ’ ছবিতে তাকে দেখা যেতে পারে।

সময়ের আলো/আরএস




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close