ই-পেপার বুধবার ১৬ অক্টোবর ২০২৪
বুধবার ১৬ অক্টোবর ২০২৪

বাড্ডায় অপহৃত ব্যবসায়ী গোপালগঞ্জ থেকে উদ্ধার
প্রকাশ: বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৬:০৯ পিএম আপডেট: ১৬.১০.২০২৪ ৬:১০ পিএম  (ভিজিট : ৭৫)
রাজধানীর বাড্ডা এলাকা থেকে অপহৃত ব্যবসায়ী মিন্টু শিকদারকে উদ্ধারসহ এক অপহরণকারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বাড্ডা থানা পুলিশ। গ্রেফতারকৃতের নাম মো. ইয়াছিন শিকদার (২৭)। মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত ৮টায় গোপালগঞ্জ সদর থানা এলাকায় অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেফতার করা হয়। 

ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভিকটিম মিন্টু শিকদারের বড় ভাই আব্দুল কাদের শিকদার মঙ্গলবার বাড্ডা থানায় একটি অপহরণ মামলা করেন। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, মিন্টু সিটি মানি এক্সেঞ্জ লি. এর প্রোপ্রাইটার ও ম্যানেজিং ডিরেক্টর। মিন্টু ও তার মামাতো ভাই আমির হামজা গত ১৪ অক্টোবর সকাল আনুমানিক ৯টার দিকে মধ্য বাড্ডার বৈশাখি সরণি এলাকার ভাড়া বাসা থেকে অফিসে যাওয়ার উদ্দেশে বের হয়। 

তিনি আরও বলেন, সকাল আনুমানিক ৯টার দিকে তারা গুদারাঘাট বাড্ডা হাইস্কুল গলি লেকপাড় এলাকায় পৌঁছালে গ্রেফতার ইয়াসিন শিকদারসহ অজ্ঞাতনামা ৭/৮ জন ব্যক্তি তাদের পথ রোধ করে মিন্টুকে জোর করে একটি সাদা প্রাইভেটকারে অপহরণ করে নিয়ে যায়। এ সময় তার মামাতো ভাই আমির হামজাকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয় অপহরণকারীরা। 

ডিসি তালেবুর রহমান বলেন, মামলাটি তদন্তকালে গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় অপহরণকারী ও ভিকটিমের অবস্থান শনাক্ত করা হয়। পরে মঙ্গলবার রাতে গোপালগঞ্জ থানা পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে অপহরণকারী ইয়াছিন শিকদারকে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজত থেকে ভিকটিম মিন্টু শিকদারকে উদ্ধার করা হয় এবং অপহরণের কাজে ব্যবহৃত গাড়িটিও জব্দ করা হয়। 

তিনি আরও বলেন, অপহরণকারী ইয়াছিন শিকদার একজন প্রতারক। সে বিভিন্ন সময় বিভিন্ন ব্যবসায়ীকে টার্গেট করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ করতো। সে অর্থ আত্মসাৎ করার উদ্দেশে ভিকটিম মিন্টু শিকদারকে অপহরণ করেছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।

গ্রেফতার ইয়াসিনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বিস্তারিত জিজ্ঞাসাবাদে অপহরণের সঠিক কারণ ও ঘটনার সঙ্গে অন্যান্যদের সংশ্লিষ্টতার বিষয়ে জানার চেষ্টা করা হবে বলেও জানান ডিসি তালেবুর রহমান।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close