ই-পেপার বুধবার ১৬ অক্টোবর ২০২৪
বুধবার ১৬ অক্টোবর ২০২৪

মধুর ক্যান্টিনে ফ্রি ওয়াইফাই স্থাপন
প্রকাশ: বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৫:২৮ পিএম  (ভিজিট : ২৬০)
ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে শিক্ষার্থীদের জন্য বিনামূল্যে ইন্টারনেট সুবিধা চালু করেছে এবি পার্টির ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রপক্ষ। 

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে সংগঠনটির নেতাকর্মীরা এ ওয়াইফাই স্থাপন করেন। এসময় শিক্ষার্থীদের সুযোগ-সুবিধা বৃদ্ধি ও সার্বিক সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ গ্রহণ করার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসন আহবান জানান সংগঠনটির নেতাকর্মীরা।

ছাত্রপক্ষের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক সাইফুল্লাহ জিহাদ বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অধিকার আদায়ে ছাত্রপক্ষ ৬ দফা দাবি পেশ করেছে। এর ধারাবাহিকতায় আমরা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে শিক্ষার্থী জন্য সুপেয় পানির ব্যবস্থা ও মধুর ক্যান্টিনে বিনামূল্যে ইন্টারনেট সংযোগ স্থাপন করেছি।

সংগঠনটির ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সদস্য সচিব জুবায়ের হাসিব বলেন, পূর্ববর্তী স্বৈরাচারী সরকার আমাদেরকে ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশের গল্প শুনিয়েছে। কিন্তু শিক্ষার্থীদের জন্য  সুযোগ সুবিধা নিশ্চিতে কার্যকর পদক্ষেপ গ্রহণ করেনি। বর্তমান সরকার ছাত্র-জনতার অভ্যুত্থানের মাধ্যমে গঠিত হয়েছে, তাই এই সরকারের প্রতি আহ্বান জানাবো পুরো ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে ইন্টারনেট পরিষেবার আওতায় নিয়ে আসার জন্য, সরকারের সামান্য সদিচ্ছায় যা সম্ভব।  

এসময় আরও উপস্থিত ছিলেন ছাত্রপক্ষের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম সদস্য সচিব রাশেদুল ইসলাম, দেওয়ান রিজওয়ান, ইমন হোসেন, খালিদ হাসান, মিজানুর রহমান, সাদমান শাহরিয়ার প্রমুখ।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close