ই-পেপার বুধবার ১৬ অক্টোবর ২০২৪
বুধবার ১৬ অক্টোবর ২০২৪

নাইজেরিয়ায় জ্বালানি ট্যাঙ্কারে বিস্ফোরণ, নিহত ৯০
প্রকাশ: বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৪:২৯ পিএম  (ভিজিট : ৬৮)
নাইজেরিয়ায় একটি জ্বালানি ট্যাঙ্কারে বিস্ফোরণের ঘটনায় কমপক্ষে ৯০ জন নিহত হয়েছেন বলে প্রতিবেদন প্রকাশ করেছে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা। 

প্রতিবেদনে বলা হয়, দেশটির উত্তর-পশ্চিমাঞ্চলের জিগাওয়া রাজ্যের তাউরা এলাকার একটি এক্সপ্রেসওয়েতে ওই বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় কমপক্ষে ৯০ জন নিহত ছাড়াও আহত হয়েছে আরও ৫০ জন। বিষয়টি পুলিশের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

এদিকে  পুলিশের মুখপাত্র লাওয়ান আদামু তুর্কি বার্তা সংস্থা আনাদোলু নিউজ এজেন্সিকে জানিয়েছেন, মঙ্গলবার রাতে ওই দুর্ঘটনা ঘটেছে।

তিনি জানিয়েছেন, বিস্ফোরণের পর ভয়াবহ অগ্নিকাণ্ড শুরু হয়। মঙ্গলবার স্থানীয় সময় মধ্যরাত ৩টা ১৫ মিনিট পর্যন্ত আগুন জ্বলেছে।

তিনি আরও জানিয়েছেন, উল্টে যাওয়া ট্যাঙ্কার থেকে জ্বালানি সংগ্রহ করছিলেন স্থানীয় লোকজন। পরে এতে বিস্ফোরণের কারণে বড় ধরনের অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এতে ঘটনাস্থলেই ৯৪ জনের মৃত্যু হয়।

সময়ের আলো/এম 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close