ই-পেপার বুধবার ১৬ অক্টোবর ২০২৪
বুধবার ১৬ অক্টোবর ২০২৪

আশুলিয়ায় অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি, স্বর্ণালঙ্কার ও টাকা লুট
প্রকাশ: বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৩:০৫ পিএম  (ভিজিট : ৩৯৪)
সাভারের আশুলিয়ায় একটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা ওই বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি তরে নগদ টাকা স্বর্ণালঙ্কারসহ কয়েক লক্ষ টাকার মালামাল লুটে নিয়ে গেছে।

বুধবার (১৬ অক্টোবর) ভোর রাতে আশুলিয়ার নয়াপাড়া এলাকার সেনাবাহিনীর (অব.) সার্জেন্টেস জহিরুল ইসলামের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

ডাকাতি হওয়া ওই বাড়ির সদস্যরা জানায়, ভোর রাতে ১৫ সদস্যের একদল অস্ত্রধারী সশস্ত্র ডাকাতদল একতলা বাড়ির পেছনের পেঁপে গাছ বেয়ে ছাদে উঠেন। পরে ছাদের কেচি গেটের তালা ভেঙে ভেরে প্রবেশ করে বাড়ির পাঁচ সদস্যকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারি ও ড্রয়ার ভেঙে ৩৫ ভরি স্বর্ণালঙ্কার, নগদ আড়াই লক্ষ টাকাসহ কয়েক লক্ষ টাকার মালামাল লুটপাট করে পালিয়ে যায়। পরে সকালে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও ডাকাতি হওয়া মালামাল বা এর সাথে জড়িত সন্দেহ কাউকে আটক করতে পারেনি।

এ বিষয়ে ঘটনাস্থল থেকে আশুলিয়া থানার এস আই হারুনুর রশিদ বলেন, ডাকাতদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি ডাকাতির মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close