ই-পেপার বুধবার ১৬ অক্টোবর ২০২৪
বুধবার ১৬ অক্টোবর ২০২৪

হরিণ শিকারের কারণেই লরেন্সের তালিকায় সালমান
প্রকাশ: বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৬:৪০ এএম  (ভিজিট : ১৫৪)
সম্প্রতি মুম্বাইয়ে খুন হয়েছেন ব্যবসায়ী ও রাজনীতিক বাবা সিদ্দিকী। তার মৃত্যুর দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোই গ্যাং। একই সঙ্গে তারা বলেছে ‘সালমান খান, আমরা এটা চাইনি। তুমিই তোমার বড় ভাইয়ের মৃত্যুর জন্য দায়ী। কারোর সঙ্গে আমাদের ব্যক্তিগত শত্রুতা নেই। কিন্তু সালমান খান, দাউদকে যে সাহায্য করবে, তারা তৈরি থাকো।’ কী কারণে সালমানের ওপর এত রাগ লরেন্সের? এমনই প্রশ্ন উঠেছে। 

জি নিউজ জানিয়েছে, সালমান ঘনিষ্ঠকে খুন করে আসলে ভাইজানকে চাপে রাখতে চায় লরেন্স। ২০২২ সালে প্রথম সালমানকে খুনের হুমকি দিয়ে চিঠি পাঠায় লরেন্স বিষ্ণোই। গত ১৪ এপ্রিল সালমানের বাড়ির সামনে দুই ব্যক্তি এসে গুলি চালিয়ে যান। তারপর থেকে ধীরে ধীরে নতুন করে প্রকাশ্যে আসতে থাকে বিষ্ণোই গ্যাংয়ের সালমান হত্যার পরিকল্পনার কথা। সেই মামলায় গ্রেফতার হয় দুই ব্যক্তি।

এমনকি পানভেলে সালমানের ওপর আক্রমণের ছক কষে ছিল লরেন্সের গ্যাং। কিন্তু সেই ঘটনা ঘটার আগেই পুলিশ গ্রেফতার করে চারজনকে। 

২০১৮ সালে একটি মামলায় লরেন্স গ্রেফতার হওয়ায় তাকে আদালতে নিয়ে আসা হলে কোর্টে দাঁড়িয়েই তিনি বলেন, ‘সালমানকে যোধপুরেই মারা হবে। তারপর ও জানতে পারবে, আমাদের আসল পরিচয় কী?’

১৯৯৮ সাল থেকে বিষ্ণোই গ্যাংয়ের হিট তালিকায় রয়েছেন সালমান। ওই বছর ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিংয়ে গিয়ে রাজস্থানে একটি কৃষ্ণসার হরিণ শিকার করেন সালমান। আর এই বিষ্ণোই গ্যাং কৃষ্ণসার হরিণকে মাতৃরূপে পূজা করে। সেই সময় লরেন্সের বয়স ছিল ৫ বছর। কিন্তু তখন থেকেই সালমানকে খুন করার ইচ্ছে প্রকাশ করেন লরেন্স।

প্রসঙ্গত, লরেন্স বিষ্ণোই পাঞ্জাবের ফিরোজপুর জেলার আবোহারের কাছে ধত্তারানওয়ালি গ্রামের এক সচ্ছল কৃষক পরিবারের ছেলে এবং বর্তমানে তিহার জেলে বন্দি। বিষ্ণোইয়ের বিরুদ্ধে খুন থেকে চাঁদাবাজি পর্যন্ত দুই ডজন মামলা রয়েছে।

সময়ের আলো/আরএস/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close