ই-পেপার বুধবার ১৬ অক্টোবর ২০২৪
বুধবার ১৬ অক্টোবর ২০২৪

গজনি সিক্যুয়ালের পরিকল্পনায় আমির
প্রকাশ: বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ২:৩১ এএম  (ভিজিট : ১০৪)
বলিউডের সুপারহিট সিনেমা গজনি। ২০০৮ সালে মুক্তি পাওয়া এই সিনেমাটি ১০০ কোটির ক্লাবে ঢুকেছিল। এবার এই সিনেমার সিক্যুয়াল নিয়ে পরিকল্পনা করেছেন বলিউড তারকা আমির খান। পিঙ্কভিলা একটি রিপোর্টে জানিয়েছে, আমির খান গজনি ছবিটিকে একটি ফ্র্যাঞ্চাইজি বানাতে চাইছেন। এই বিষয়ে প্রযোজক আল্লু অরবিন্দ এবং তার টিমের সঙ্গে কথা বলছেন তিনি। একই সঙ্গে গল্পের স্টোরি লাইন কী হবে সেটাও ফাইনাল করছেন।

প্রসঙ্গত, গজনি ছবিটি হলিউড ছবি মেমেন্টোর থেকে অনুপ্রাণিত হয়ে ভারতীয় আঙ্গিকে বানানো রোমান্স, অ্যাকশন, কষ্ট মিশিয়ে। এখানে যেমন ভরপুর ইমোশন আছে তেমনই আছে থ্রিলিং সিকোয়েন্স। ফলে স্বাভাবিকভাবেই বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল ছবিটি। তবে আপাতত আমির খান তার আগামী ছবি ‘সিতারে জমিন পর’ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। সব ঠিক থাকলে আগামী বছর সিনেমাটি মুক্তি পাবে। অন্যদিকে চলতি বছর মুক্তি পাওয়া লাপাতা লেডিজ ছবিটি অস্কারের জন্য অফিসিয়াল মনোনয়ন পেয়েছে।


সময়ের আলো/আরএস/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close