ই-পেপার বুধবার ১৬ অক্টোবর ২০২৪
বুধবার ১৬ অক্টোবর ২০২৪

‘শুটিংয়ে নারীদের সঙ্গে দুর্ব্যবহার করা হয়’
প্রকাশ: বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ১:৫৩ এএম  (ভিজিট : ১৯৬)
ভারতীয় শোবিজ ইন্ডাস্ট্রিতে একের পর এক প্রকাশ্যে আসতে শুরু করেছে তারকা নারীর সঙ্গে ঘটা যৌন নিপীড়নের ঘটনা। এবার এ বিষয় নিয়ে মুখ খুলেছেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী পরিচালক কঙ্কণা সেন শর্মা। এক সাক্ষাৎকারে বলিউডের বর্তমান অবস্থা নিয়ে কথা বলেন অভিনেত্রী।

কঙ্কণার ভাষ্য, বলিউডের পরিবেশ নারীদের জন্য ভীষণ বিষাক্ত। কঙ্কণা বলেন, এর আগেও বহু অভিনেতা, নারী কর্মীরা সিনেমার সেটে তাদের সঙ্গে ঘটা দুর্ব্যবহার নিয়ে কথা বলেছেন। কিন্তু অধিকাংশ সময়ই এই অভিযোগগুলোকে পাত্তা দেওয়া হয় না। এখানে লিঙ্গ, জাত ইত্যাদি দেখে সবাই চলে। এতে খালি যে কাজ করতে অসুবিধা হয় সেটিই নয়, বেসিক কিছু জিনিসও পাওয়া যায় না বলেও জানান কঙ্কণা। শুধু তাই নয়, সিনেমার সেটে নারীদের আসবাবের মতো ব্যবহার করা হয়। বর্ষীয়ান অভিনেত্রীরা সম্মান পান ঠিকই।  কিন্তু বাকিদের সঙ্গে খারাপ আচরণ করা হয়। 

কঙ্কণা বলেন, ওদের ধাক্কা মারা হয় রীতিমতো। আর এটি, এই ছোট ঘটনাটা প্রায়শই ঘটতে দেখবেন। এমন পরিবেশে কাজ করতে সত্যিই সমস্যা হয়। আমার যেখানে দেখতেই অস্বস্তি হয়, সেখানে যারা বিষয়টার মধ্যে পড়েছেন, তাদের কী অবস্থা হয় ভাবুন। কতটা কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয় তাদের। সবশেষ ‘কিলার স্যুপ’ ছবিতে দেখা গেছে এই অভিনেত্রীকে। সামনে অনুরাগ বসুর ‘মেট্রো ইন দিনো’ ছবিতেও দেখা যাবে তাকে।


সময়ের আলো/আরএস/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close