ই-পেপার বুধবার ১৬ অক্টোবর ২০২৪
বুধবার ১৬ অক্টোবর ২০২৪

শাশুড়িকে কুপ্রস্তাব মার্কিন গায়কের
প্রকাশ: মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪, ৪:৫৫ পিএম  (ভিজিট : ২৯২)
মার্কিন গায়ক ও র‍্যাপার কানইয়ে ওয়েস্টের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন তার স্ত্রী বিয়াঙ্কা সেন্সরি। অভিযোগ,  ৪৭ বছর বয়সী কানইয়ে তার শাশুড়ি আলেকজান্দ্রা সেন্সরির সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াতে চেয়েছিলেন। 

বিয়াঙ্কা সেন্সরি অভিযোগ করেন, ২০২২ সালে তাদের বিয়ের আগে থেকেই তার মা আলেকজান্দ্রা সেন্সরি স্বামী কানইয়ে ওয়েস্টের পছন্দের তালিকায় ছিলেন। লস অ্যাঞ্জেলেস কাউন্টি আদালতে ৮ অক্টোবর দায়ের করা একটি নতুন মামলায় আরও উল্লেখ করা হয়েছে যে ২০২২ সালের ২৮ সেপ্টেম্বর কানইয়ে ও বিয়াঙ্কার মধ্যে টেক্সট মেসেজে কিছু কথোপকথন হয়। 

যেখানে র‍্যাপার স্ত্রীকে লিখেছিলেন ‘আপনার মা চলে যাওয়ার আগে আমি তার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চাই।’ শুধু বিয়াঙ্কাই নন, কানইয়ে ওয়েস্টের বিরুদ্ধে তার সাবেক সহকারী লরেন পিসিওটাও জোর করে মাদক সেবন করানোর ও যৌন নির্যাতনের অভিযোগ এনেছেন। এ নিয়ে মামলাও করেছেন তিনি। 

র‍্যাপারের সাবেক সহকারী লরেন পিসিওটার অভিযোগ, স্টুডিওতে কাজ করার সময় তার পানীয়র মধ্যে অজ্ঞাত মাদক মিশিয়ে তার ওপর যৌন নির্যাতন চালিয়েছেন গায়ক। পরবর্তী সময়ে তাকে কোম্পানি থেকে বরখাস্ত করা হয়। র‍্যাপার কানইয়ে ওয়েস্টের সঙ্গে তার স্ত্রী মডেল বিয়াঙ্কা সেন্সরির বিবাহবিচ্ছেদের মামলা চলছে।

সময়ের আলো/এম 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close