ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বাংলাদেশ সফর নিয়ে শঙ্কা বাভুমার
প্রকাশ: সোমবার, ৭ অক্টোবর, ২০২৪, ৩:০৫ এএম  (ভিজিট : ৯০)
ব্যাট হাতে সময়টা ভালো যাচ্ছে না দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভুমার। এবার যোগ হয়েছে চোট। আয়ারল্যান্ড সিরিজের দ্বিতীয় ম্যাচে কনুইয়ের চোটে পড়ে তৃতীয় ও শেষ ওয়ানডে থেকে ছিটকে গেছেন বাভুমা। এই চোটে শঙ্কা জেগেছে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে তার খেলা নিয়েও।

আইরিশদের বিপক্ষে গত শুক্রবার দ্বিতীয় ওয়ানডেতে ব্যাটিংয়ের সময় চোট পেয়ে মাঠ ছাড়েন বাভুমা। মাঠ ছাড়ার আগে করেন ৩৫ রান। এরপর তিনি ফিল্ডিং করতেও নামেননি। বাভুমার অনুপস্থিতিতে সিরিজের শেষ ওয়ানডেতে প্রোটিয়াদের নেতৃত্ব দেবেন রাসি ফন ডার ডুসেন।

বাভুমার চোট কতটা গুরুতর সেটি এখনই বলা যাচ্ছে না। দেশে ফিরলে চিকিৎসকের স্মরণাপন্ন হবেন, এরপর জানা যাবে বাংলাদেশ সফরে আসবেন কি না। এর আগেও কনুইয়ের চোটে পড়েন প্রোটিয়া অধিনায়ক। ২০২২ সালে ভারত সফরে টি-টোয়েন্টি সিরিজের সময়ও একই রকম চোটে পড়েন তিনি। যার ফলে ইংল্যান্ড সফর থেকে ছিটকে যান এই টপঅর্ডার ব্যাটার। চোটের কারণে ২০২৩ বিশ^কাপের সেমিফাইনালেও খেলতে পারেননি।

চলতি মাসের শেষে দুটি টেস্ট খেলতে বাংলাদেশ সফরে আসবে প্রোটিয়ারা। আগামী ২১ অক্টোবর মিরপুরে শুরু হবে প্রথমটি। দ্বিতীয় ও শেষ ম্যাচ শুরু ২ নভেম্বর, চট্টগ্রামে।


সময়ের আলো/আরএস/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close