ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রেখার সিঁথিতে সিঁদুর কেন
প্রকাশ: সোমবার, ৭ অক্টোবর, ২০২৪, ২:০৮ এএম  (ভিজিট : ৯২)
বলিউডের কিংবদন্তি অভিনেত্রী রেখার সৌন্দর্যে মুগ্ধ কোটি ভক্ত-অনুরাগী। নিজের স্টাইল, গ্ল্যামার দিয়ে সবসময় নজর কেড়েছেন তিনি। বেশিরভাগ সময়ই অভিনেত্রীর পরনে থাকে সোনালি জরির কাঞ্জিভরম শাড়ি। কানে গলায় ভারি ভারি গহনা, লাল ঠোঁট। সঙ্গে চিলতে হাসি। তার সৌন্দর্য বাড়ায় ঠোঁটের উপরের ছোট্ট তিল। তার সাজের আর একটি দিক রয়েছে যা অনেকের কাছেই রহস্য। রেখার সিথিতে সিঁদুর। অনুরাগীদের কৌতূহল, অভিনেত্রীর সিঁদুর পরার কারণ ঠিক কী?

১৯৮০ সালে আরকে স্টুডিওতে ধূমধাম করে ঋষি আর নিতু কাপুরের বিয়ে হচ্ছে। এমন সময় সেখানে পৌঁছান রেখা। কপালে সিঁদুর। গলায় মঙ্গলসূত্র। কিন্তু তার তো বিয়ে হয়নি। সে সময় আবার বলিউডে অমিতাভ-রেখার সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন চলছিল। ওই অনুষ্ঠানে আবার সস্ত্রীক অমিতাভও এসে হাজির। অতিথিদের মনে তখন হাজারও প্রশ্ন ভিড় করেছে। তারপর ১৯৯০ সালে শিল্পপতি মুকেশ আগরওয়ালকে বিয়ে করেন রেখা। কিন্তু বহু বছর আগেই আত্মহত্যা করেন অভিনেত্রীর স্বামী। যদিও সিঁদুর পরা বন্ধ করেননি অভিনেত্রী। যে কোনো অনুষ্ঠানে কপালে থাকে লাল সিঁদুর।

এই প্রসঙ্গে বেশ কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে রেখা বলেন, ‘আমি যে শহরের মেয়ে, সেখানে সিঁদুর পরা একটা ফ্যাশন।’ যদি তারপরও রেখাকে নিয়ে গুঞ্জন থামেনি। ২০০৮ সালে রেখা ফের জানান, সিঁদুর তাকে মানায় তাই পরেন। লোকে কী বলছে সে সবে পাত্তা দেন না।



সময়ের আলো/আরএস/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close