ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ব্ল্যাকমানিতে পূজা
প্রকাশ: সোমবার, ৭ অক্টোবর, ২০২৪, ১:৫৫ এএম  (ভিজিট : ৮২)
দীর্ঘদিন ধরেই কোনো সিনেমার শুটিংয়ে নেই এই প্রজন্মের নায়িকা পূজা চেরি। তবে বেশ কিছু সিনেমার অফার পেয়েছেন। এদিকে নতুন খবর হলো, রায়হান রাফীর ‘ব্ল্যাক মানি’ ওয়েব ফিল্মে যুক্ত হয়েছেন পূজা। সম্প্রতি তমা মির্জার সঙ্গে রায়হান রাফীর সম্পর্কে ভাঙনের খবর প্রকাশ্যে আসার পরে তানজিন তিশার সঙ্গে এই নির্মাতার প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। যে কারণেই নাকি তিশাকে নিয়ে ‘ব্ল্যাক মানি’ নির্মাণের সিদ্ধান্ত থেকে সরে আসেন রাফী। বেছে নেন পূজা চেরিকে। রায়হান রাফীর সঙ্গে নতুন প্রজেক্টে যুক্ত হতে পেরে উচ্ছ্বসিত পূজা।

ক্যারিয়ারের শুরুর দিকে রাফীর সঙ্গে পূজা চেরি পরপর দুটি সিনেমায় অভিনয় করেছেন। ‘ব্ল্যাক মানি’ ওয়েব ফিল্মে পূজা চেরির সঙ্গে চিত্রনায়ক রুবেলকেও দেখা যাবে।  তার সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা লিপস্টিক। এই সিনেমায় তার বিপরীতে ছিলেন আদর আজাদ। এদিকে পূজা চেরিকে নিয়ে নির্মাতা অমিতাভ রেজা একটি প্রসাধনী পণ্যের বিজ্ঞাপনের শুটিং করেছেন।  অমিতাভ রেজার সঙ্গে নতুন কাজের অভিজ্ঞতা জানিয়ে পূজা বলেন, ‘তার সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা দারুণ। সিনেমার পাশাপাশি বিজ্ঞাপনচিত্রে মডেল হতে ভালোই লাগে। যেখানে আমার অভিনয়ের ভালো জায়গা থাকে, সেসব জায়গায় কাজ করতে মন্দ লাগে না।’ সম্প্রতি একটি প্রসাধনী কোম্পানির অনুষ্ঠানে শুভেচ্ছাদূত হিসেবে যোগ দিয়েছিলেন এ চিত্রনায়িকা। সেখানে তাকে কিছুটা বোল্ড লুকেই দেখা যায়। শুধু তাই নয়, হাই মেকআপে পূজার চেহারাতেও আসে বেশ পরিবর্তন। সেই অনুষ্ঠান থেকে পূজার বেশ কিছু ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

মেকআপের কারণে পূজার চেহারায় পরিবর্তন আসায় নেটিজেনরা মনে করেন, প্লাস্টিক সার্জারি করেছেন পূজা চেরি! সত্যিই কি প্লাস্টিক সার্জারি করিয়েছেন নায়িকা? বিষয়টি নিয়ে পূজা জানান, বিষয়টি নিয়ে বেশ অবাক তিনি। কারণ তিনি যা করেননি, অথচ তা নিয়েই আলোচনা! বিষয়টি নিয়ে খানিকটা বিব্রতও নায়িকা। পূজার কথায়, ‘বয়সের পরিবর্তনে চেহারার পরিবর্তনের ছাপ মুখে পড়ে। তা ছাড়া মেকআপেও চেহারার পরিবর্তন হয়। নায়িকা আরও বলেন, ‘আমি তো প্লাস্টিক সার্জারি করিনি। যদি প্লাস্টিক সার্জারি করতাম, গোপন রাখতে চাইতাম, মানুষ জেনে গেলে খারাপ লাগত।’ প্রসঙ্গত, ‘পোড়ামন-২’ সিনেমা দিয়ে নায়িকা হিসেবে অভিষেক হয় পূজা চেরির। তবে তার মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘নূরজাহান’। এরপর ‘দহন’, ‘প্রেম আমার-২’, ‘গলুই’, ‘শান’ সিনেমাগুলোতে বড় পর্দায় দেখা গেছে তাকে।


সময়ের আলো/আরএস/





https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close