ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাজধানীর যাত্রাবাড়ীতে ব্যক্তিতে কুপিয়ে হত্যা
প্রকাশ: সোমবার, ৭ অক্টোবর, ২০২৪, ১২:৪১ এএম  (ভিজিট : ১৩০)
রাজধানীর যাত্রাবাড়ী মীরহাজিরবাগ এলাকায় জাহাঙ্গির হোসেন (৪৭) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

রোববার রাত সারে ১০টার দিকে মীরহাজিরবাগ নিজ বাসার সামনে ঘটনাটি ঘটে। মুমুর্ষ অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত পৌনে ১২টার দিকে মৃত ঘোষনা করেন।

মৃত  জাহাঙ্গীরের ভাতিজা মোঃ রুবেল জানান, মীরহাজিরবাগ তাদের নিজেদের বাড়ি। স্ত্রী ও এক এক মেয়েকে নিয়ে থাকতেন। জাহাঙ্গিরের বাবার নাম মৃত ফজর আলী। জাহাঙ্গির পেশায় কিছু করতো না।  তবে আওয়ামীলীগ কর্মী ছিল।

তিনি আরো জানান, রাতে মীরহাজিরবাগ   বাসা থেকে কিছুটা অদুরে দোকানে গিয়েছিল জাহাঙ্গির। সেখান থেকে বাসার সামনে আসলে তিন থেকে চারজন মুখোশ পরা মোটরসাইকেল যোগে এসে জাহাঙ্গিরকে এলোপাতারী কুপিয়ে ফেলে রেখে চলে যায়। জানতে পেরে রাস্তা থেকে তুলে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসলে মারা যায়।  তবে কারা তাকে হত্যা করেছে এলাকায় গেলে জানতে পারবো।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক জানান, যাত্রাবাড়ি এলাকা থেকে স্বজনরা ওই ব্যক্তিকে মুমুর্ষ অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষনা করেন। স্বজনরা জানায়  বাসার সামনে কে বা কারা তাকে কুপিয়েছে। তবে ওই ব্যক্তির শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close