ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

বুসানে প্রদর্শিত হলো মেহজাবীনের ‘সাবা’
প্রকাশ: রবিবার, ৬ অক্টোবর, ২০২৪, ৭:৫৮ পিএম  (ভিজিট : ১৩২)
বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী মেহজাবীন চৌধুরী অভিনীত প্রথম সিনেমা ‘সাবা’। মাকসুদ হোসাইন পরিচালিত এই সিনেমাটি এর আগে টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়। এবার বুসানে ২৯তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে মেহজাবীন অভিনীত ‘সাবা’ প্রদর্শিত হয়েছে।

শুক্রবার (৪ অক্টোবর) বাংলাদেশ সময় দুপুর ১২টা ৩০ মিনিটে সিজিভি সেন্টমে সিটি থ্রিতে ‘সাবা’ প্রদর্শিত হয়।

এ সময় বিদেশী দর্শকদের পাশাপাশি বাংলাদেশের দর্শকদের উপস্থিতি লক্ষ্য করা গেছে। ছবিটির প্রিমিয়ার শো দেখতে ছবির পরিচালক মাকসুদ হোসেন ও অভিনেত্রী মেহজাবীন বুসানে গিয়েছেন।

ছবিটি সম্পর্কে মেহজাবীন বলেন,‘সাবা’ আমার প্রথম বড় পর্দার ছবি। ভাবতেও পারিনি ছবিটি দর্শকদের মাঝে এতটা সাড়া ফেলবে। প্রথম ছবি হিসেবে আমাকে অনেক চ্যালেঞ্জ নিতে হয়েছে। ছোট পর্দায় অনেক কাজ করেছি, কিন্তু বড় পর্দার ক্ষেত্রে আমাকে অনেক ভেবে চিন্তে কাজ করতে হচ্ছে। বিদেশের মাটিতে আমার ছবি প্রদর্শিত হচ্ছে, দর্শকদের ভালোবাসা পাচ্ছি। আমি সত্যি আনন্দিত। আমার এই অর্জন ধরে রাখতে চাই অভিনয়ের মাধ্যমে।’

মেহজাবীন ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছেন মোস্তফা মনোয়ার ও রোকেয়া প্রাচী। জানা যায়, আগামী বছরের শুরুর দিকে ছবিটি দেশে মুক্তি পাবে।

আগামী ৭ ও ৯ অক্টোবর ‘সাবা’ ছবিটির আরও দু'টি প্রদর্শনী হবে। ইতোমধ্যে সব টিকিট বিক্রি হয়ে গেছে। বুসান চলচ্চিত্র উৎসবে এ বছর ৬৩টি দেশের ২৭৯টি ছবি প্রদর্শিত হবে। ২ অক্টোবর থেকে শুরু হওয়া উৎসবটি ১১ অক্টোবর পর্যন্ত চলবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close