ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

পূজা নির্বিঘ্নে হবে, কোনো ধরনের নিরাপত্তা ঝুঁকি নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা
প্রকাশ: রবিবার, ৬ অক্টোবর, ২০২৪, ৬:৪৯ পিএম  (ভিজিট : ১৩২)
এবার শারদীয় দূর্গা পূজায় কোনো ধরনের নিরাপত্তা ঝুঁকি নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মো. জাহাঙ্গীর আলম চৌধুরী। রোববার (৬ অক্টোবর) বিকেলে রমনা কালী মন্দির পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি। 

জাহাঙ্গীর আলম চৌধুরী বলেন, এবার যেনো দুর্গাপূজা ভালোভাবে হয়, নির্বিঘ্নে হয়, শান্তিপূর্ণভাবে হয় এ জন্য আমরা নানা পদক্ষেপ নিয়েছি। আমরা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে প্রতিটি পূজা মন্ডপে আট দফা নির্দেশনা পাঠিয়েছি। এছাড়াও এই নির্দেশনা ডিসি, ডিআইজি, এসপি, ওসি সকলকে পাঠানো হয়েছে। আমি আশা করব এবার আপনারা নির্বিঘ্নে পূজা উদযাপন করতে পারবেন।

তিনি আরও বলেন, আমরা এই পূজার নিরাপত্তার জন্য এবার সেনাবাহিনী, নৌবাহিনী, বিমান বাহিনী নিয়োজিত করেছি। এ জন্য আপনারা এবার কোথাও কোনো বাধা-বিপত্তির মুখোমুখি হবেন না। কোথাও কোনো কিছু হলে এনটিএমসির মাধ্যমে সঙ্গে সঙ্গে যাতে খবর পৌঁছে যায় আমরা সেই ব্যবস্থা করেছি। পূজা যাতে নির্বিঘ্নে হয় এ জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। 

স্বরাষ্ট্র উপদেষ্টা বলেন, পূজা উদযাপন কমিটির ভাই ও বোনেরা তারা কিন্তু ভালো অ্যারেঞ্জমেন্ট করেছেন। তারা নিজেরাই ভলান্টিয়ার দিয়েছেন। তারা ২৪ ঘণ্টাই তাদের ডিউটি করবে। অনেক জায়গায় দেখা যায় ভলান্টিয়াররা হয়তো রাত তিনটার পর উধাও হয়ে যায়। কিন্তু এবার মনে হয় কোনো ভলান্টিয়ার পূজা মন্ডপ ছেড়ে যাবে না।

সময়ের আলো/এম 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close