ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

হাতিয়ায় সাংবাদিকের পরিবারের ওপর হামলা, গ্রেফতার ২
প্রকাশ: রবিবার, ৬ অক্টোবর, ২০২৪, ৪:২৮ পিএম  (ভিজিট : ১৪০)
হাতিয়া উপজেলায় সাংবাদিক মামুন রাফির ৩ ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এতে নুরুল আমি মেম্বার ও  রাকিব নামে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৬ অক্টোবর) সকালে গ্রেফতারদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

এর আগে গত শুক্রবার (৪ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার বুড়িরচর ইউনিয়নের হাজির বাজার এলাকায় এ হামলার ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মমিুন রাফি চট্টগ্রামে সাংবাদিকতা করার সুবাদে হাতিয়ার বিভিন্ন বিষয় নিয়ে সংবাদ প্রকাশ করে আসছে। যার কারণে তার পরিবারের ওপর একাধিকবার হামলা করা হয়েছে। গত শুক্রবার (৪ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে নিজেদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন রাফির ভাই তাজুল, শামীম ও আরিফ। পথে স্থানীয় ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা নুরুল আমিনের নেতৃত্বে একদল অস্ত্রধারী সন্ত্রাসী তাদের ওপর হামলা চালায়। হামলাকারীরা তাদের তিনজনকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে জখম করে। তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এদের মধ্যে শামীমের অবস্থা আশংকাজনক।  

আহত তাজুল ইসলাম বলেন, আমার ভাই সাংবাদিকতা করার কারণে সব সময় আমাদেরকে হুমকি-ধমকি দিয়ে আসছে এই নুরুল আমিন মেম্বারসহ তার সন্ত্রাসী বাহিনী। এর আগেও কয়েকবার আমাদের ওপর হামলা করছে। শুক্রবার রাতে তারা অতর্কিত হত্যার উদ্দেশ্যে আমার ভাই শামীমের ওপর হামলা করে। আমরা উদ্ধার করার চেষ্টা করলে আমাদেরকেও পিটিয়ে আহত করে। এসময় আমার সাথে থাকা বিকাশের নগদ ২ লাখ ৯০ হাজার টাকা, স্বর্ণের চেইনসহ মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। আমরা এ সন্ত্রাসী হামলার বিচার চাই।

হাতিয়া থানা ওসি (তদন্ত) মুহাম্মদ মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নুরুল আমিন মেম্বারসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।  

সময়ের আলো/আরআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close