ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

হাতিয়ায় জামায়াতে ইসলামীর ব্যবসায়ী সমাবেশ
প্রকাশ: রবিবার, ৬ অক্টোবর, ২০২৪, ২:২৮ পিএম  (ভিজিট : ৩২৮)
বাংলাদেশ জামায়াতে ইসলামী হাতিয়া উপজেলা শাখার আয়োজনে এক ব্যবসায়ী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও কুমিল্লা অঞ্চল টিম সদস্য নজরুল ইসলাম খাদেম।

রোববার (৬ অক্টোবর) সকাল ৯ টায় উপজেলা সদরস্থ হাতিয়া নিউ মার্কেটের তয় তলায় আয়োজিত সমাবেশে হাতিয়ার বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ী প্রতিনিধিবৃন্দরা অংশগ্রহণ করেন।

নোয়াখালী জেলা শুরা সদস্য ও হাতিয়া উপজেলা আমির মোহাম্মদ বোরহানুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও নোয়াখালী জেলা আমীর ইসহাক খন্দকার, ঢাকা মহানগরী উত্তরের ব্যবসা শাখার সেক্রেটারি সাব্বির আহমেদ তাফসির, হাতিয়া উপজেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা নুর উদ্দিন মেশকাত, উপজেলা সহকারী সেক্রেটারি তাওফিকুল ইসলাম।

প্রধান অতিথি নজরুল ইসলাম খাদেম তার বক্তব্যে বলেন. আমরা একবার ১৯৪৭ আমরা বৃটিশ শাসন থেকে স্বাধীন হয়েছি। দ্বিতীয়বার এতদঞ্চলে পাকিস্তানি শোষণের হাত থেকে স্বাধীন হয়েছি ১৯৭১ সালে, পরবর্তীতে শেখ হাসিনা কর্তৃক মানুষের অধিকার হরণ ও স্টীমরোলার চালুর কারণে এবার আল্লাহর অশেষ রহমতে ছাত্রজনতার বুকের তাজা রক্তের বিনিময়ে ২০২৪ সালে স্বাধীনতা অর্জন করেছি। এবারের স্বাধীনতা আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদের আত্মার মাগফেরাত এবং যারা পঙ্গুত্ববরণ করেছেন তাদের সুস্বাস্থ্য কামনা করি। তিনি আরো বলেন, এই জামায়াতকে চার বার নিষিদ্ধ করা হয়েছিল। কোনবারেই জামায়াতের কার্যক্রম বন্ধ থাকেনি। জামায়াত সব সময় আল্লাহ প্রদত্ত রাসুলের পথে মানুষের ইহকাল পরকালে কল্যাণে গঠিত একটি রাজনৈতিক দল। ইসলামে শরীয়তের বিধান মোতাবেক ব্যবসায়ীদের হালাল ব্যবসা করার বিষয়গুলো সুচারুভাবে তুলে ধরেন।

সমাবেশ শেষে প্রশ্নোত্তর পর্বে তিনি বলেন, আগামী গণতান্ত্রিক নির্বাচনে সারাদেশে জামায়াত তিনশত আসনে প্রার্থী দিবে। ইতোমধ্যে জোট করার বিষয়ে ইসলামিক সমমনা দলগুলোর সাথে আলোচনা চলছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close