ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

সিনেমাহলে টিকিট বিক্রি করলেন সৃজিত-দেব
প্রকাশ: রবিবার, ৬ অক্টোবর, ২০২৪, ১১:৪৩ এএম  (ভিজিট : ১৬০)
আর কয়েকদিন পরই কলকাতায় মুক্তি পাচ্ছে  সিনেমা টেক্কা। সৃজিত মুখার্জি পরিচালিত এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে দেবকে। এদিকে তার দুজন মিলে আসন্ন ছবির টিকিট বিক্রি করলেন।

বারুইপুরের এসফিএফ সিনেমায় গিয়ে হাজির হন দেব এবং সৃজিত। এরপর নিজেরাই টিকিট বিক্রি করলেন দর্শকদের মাঝে। 

চা খেতে খেতে, আড্ডা দেওয়ার সঙ্গেই মজা করে কাজ করেন তারা দুজন। কখনও দেব, কখনও সৃজিত নিজের হাতে টিকিট বিক্রি করেন। বাদ দেননি অটোগ্রাফ দিতে। সেলফিও তোলেন। এক অনুরাগী তো দেবকে এত কাছ থেকে দেখে রীতিমতো ঝরঝর করে কেঁদে ফেলেন। কেউ কেউ আবার টিকিট কাটার আগেই অটোগ্রাফ চাইতে শুরু করেন।

বর্তমানে টেক্কার গোটা টিম জমিয়ে প্রচার করছেন। সাক্ষাৎকার তো আছেই, ফেসবুক লাইভসহ বিভিন্ন জায়গায় গিয়ে দর্শকদের সঙ্গে সোজাসুজি কথা বলে সংযোগ তৈরি করছেন তারা। করছেন ছবির প্রচার। আগামী রবিবার অর্থাৎ ৬ অক্টোবর তারা গ্লোব সিনেমায় যাবেন। সেখানেই তাদের হাত ধরে নতুন করে পথ চলা শুরু হবে এই সিনেমা হলের।

টেক্কা ছবিতে দেবকে একজন সাফাইকর্মীর চরিত্রে দেখা যাবে। তার চরিত্রের নাম ইকলাখ। অন্যদিকে এই ছবিতে একজন পুলিশ অফিসারের চরিত্রে ধরা দেবেন রুক্মিণী মৈত্র। ইরার চরিত্রে থাকবেন স্বস্তিকা। তাকে একজন সাংবাদিকের চরিত্রে দেখা যাবে। 

এই ছবিটি ৮ অক্টোবর মুক্তি পাবে। অন্যান্য চরিত্রে থাকবেন সৃজা দত্ত, দেবদান আরিয়ান ভৌমিক, প্রমুখ। দেব এন্টারটেইনমেন্টের প্রযোজনায় তৈরি হওয়া ছবিটি আসছে ৮ অক্টোবর। পরিচালনা করেছেন সৃজিত মুখোপাধ্যায়।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close