ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

জামায়াত নেতা হেলাল
আগে সংস্কার এরপর নির্বাচন
প্রকাশ: রবিবার, ৬ অক্টোবর, ২০২৪, ৩:০৭ এএম  (ভিজিট : ৭৬)
জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল ও বরিশাল অঞ্চলের পরিচালক অ্যাডভোকেট মুয়াযযম হোসাইন হেলাল বলেছেন, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে ক্ষমতায় এসেছে বর্তমান সরকার। এখন গ্রহণযোগ্য সংস্কার জরুরি। এ সরকারকে আগে রাষ্ট্রের গ্রহণযোগ্য সংস্কার করে আমাদের মাতৃভূমিকে নতুন দেশে রূপান্তর করতে হবে। পরে লেভেল প্লেয়িং ফিল্ডের মাধ্যমে অবাধ ও সুষ্ঠ নির্বাচন দিতে হবে। 

তিনি বলেন, বিগত সরকার জামায়াতকে দমিয়ে রাখার চেষ্টা করলেও বরং জামায়াতের অগ্রগতি আগের চেয়েও বেশি হয়েছে। শেখ হাসিনা ১৫ বছর ধরে যাদের রাজনৈতিকভাবে শত্রু মনে করেছে তাদেরই হত্যা করেছে। 

অ্যাডভোকেট হেলাল বলেন, জামায়াতের ৫ জন নেতাকে মিথ্যা অভিযোগে ফাঁসির মঞ্চে ঝুলিয়ে হত্যা করা হয়েছে। তারা হত্যা হননি, শহিদ হয়েছেন। এ দেশের অসংখ্য মানুষকে কারাগারে রেখে তিলে তিলে শেষ করা হয়েছে। বেশি নির্যাতন করা হয়েছে জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দের ওপর। কিন্তু জামায়াতে ইসলামী মরে যায়নি। দেশের মানুষ জামায়াতের ওপর আগের যে কোনো সময় ও অন্য দলগুলোর চেয়ে বেশি আস্থাশীল। জামায়াতকে নিয়ে সাধারণ মানুষ বর্তমানে বিকল্প চিন্তা করছে। রাজনীতির পরিবর্তন হলেও টেকসই হয় না। এ জন্য আল্লাহ ও রাসুলের পথ ধরে মানুষের পাশে সমাজ সেবামূলক কাজ করতে হবে।

ঝালকাঠি জেলা জামায়াতের রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। শনিবার শহরের একটি কমিউনিটি সেন্টারে দিনব্যাপী সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা জামায়াতের আমির ও কেন্দ্রীয় শূরা সদস্য অ্যাডভোকেট হাফিজুর রহমান। 

এতে বিশেষ অতিথি ছিলেন বরিশাল অঞ্চলের টিম সদস্য ও জেলা আমির অধ্যাপক আবদুল জব্বার, ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় অফিস সম্পাদক ও বরিশাল বিএম কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস শেখ নেয়ামুল করীম। জেলা জামায়াতের সেক্রেটারি অধ্যক্ষ ফরিদুল হকের সঞ্চালনায় সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জেলা জামায়াতের নায়েবে আমির অ্যাডভোকেট বিএম আমিনুল ইসলাম, সহকারী সেক্রেটারি মাওলানা আবদুল হাই, শূরা সদস্য মাওলানা আবু বকর সিদ্দিক, সদর আমির মাওলানা মনিরুজ্জামান, পৌর আমির মাওলানা মনিরুজ্জামান তালুকদার, নলছিটি আমির মাওলানা শামসুল হক, রাজাপুর আমির মাওলানা হেমায়েত উদ্দিন ও দলের কাঁঠালিয়া আমির মাস্টার মজিবুর রহমান।


সময়ের আলো/আরএস/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close