ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

‘চক্র’ টিমকে পড়তে হয়েছে রহস্যময় কাণ্ডে
প্রকাশ: রবিবার, ৬ অক্টোবর, ২০২৪, ১:২৬ এএম  (ভিজিট : ১২০)
১৭ বছর আগে ময়মনসিংহের একটি পরিবারের ৯ সদস্য আত্মহত্যা করেন। দেশব্যাপী তোলপাড় ফেলে দেয় ঘটনাটি। সেই ঘটনার অনুপ্রেরণায় চিত্রনাট্য লিখেছিলেন নির্মাতা ভিকি জাহেদ। সেই ‘চক্র’ অবশেষে সিরিজ হয়ে আসছে আগামী ১০ অক্টোবর। দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে। গতকাল চক্র সিরিজ নিয়ে।

সংবাদ সম্মেলনে শাইখ সিরাজ বলেন, ওটিটি সন্দেহাতীতভাবে তরুণদের কাছে জনপ্রিয়। কিন্তু আমি বিশ্বাস করি আইস্ক্রিনের জন্য নির্মিত ‘চক্র’ সিরিজটি সব বয়সি মানুষের কাছে অত্যন্ত দর্শকপ্রিয়তা আদায় করে নেবে। রহস্যজনক ঘটনা নিয়ে চক্র। তাই শুটিংয়ে নেমেও যেন পুরো টিমকে পড়তে হয়েছে নানা রহস্যময় ও কাণ্ডে! নির্মাতা ভিকি জাহেদ বলেন, ‘চক্র’ সিরিজ শুটিং শুরু হয়েছিল প্রায় আড়াই বছর আগে। এই পর্যন্ত ঠিক ছিল, কিন্তু এরপরেই শুরু হয় পদে পদে বাধা। বাধাগুলোও কেমন যেন রহস্যময়, ব্যাখ্যাতীত! কিছুদিন পরপরই শুটিং স্থগিত হয়ে যায়। নানা কারণে একটানা শুটিং করা সম্ভব হয় না। পাশাপাশি ছিল প্রিয়জনের মৃত্যু! দীর্ঘ পথপরিক্রমায় প্রোডাকশনের সঙ্গে জড়িত বেশ কিছু মানুষ পৃথিবী ছেড়ে চিরতরে চলে যান।

একই সুরে অভিনেত্রী ফারিণ বলেন, এই শুটিংয়ের সময় যত বাধাবিপত্তির মুখোমুখি হয়েছি, জীবনে আর কখনো এমনটি হয়নি। চক্রতে আরো অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, শাহেদ আলী সুজন, এ কে আজাদ সেতু প্রমুখ। পুরান ঢাকা ও কেরানীগঞ্জে এই সিরিজের শুটিং হয়েছে।  



সময়ের আলো/আরএস/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close