ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

‘টিভির অভিনেত্রীরা সবাই আপস করে’
প্রকাশ: রবিবার, ৬ অক্টোবর, ২০২৪, ১:০২ এএম  (ভিজিট : ১৮)
ভারতীয় হিন্দি সিরিয়ালের পরিচিত মুখ আশা নেগি। বিশেষ করে ‘পবিত্র রিশতা’ সিরিয়ালে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। প্রায় ১০ বছরেরও বেশি সময় ধরে কাজ করছেন এই অভিনেত্রী। কিন্তু ক্যারিয়ারের শুরুর দিকে আশাকেও পড়তে হয়েছিল নানা সমস্যার মুখে। নানা অনৈতিক প্রস্তাবও এসেছিল তার কাছে। 

আশা জানিয়েছেন, একজন কো-অর্ডিনেটর তাকে কাজ পাওয়ার জন্য আপস করতে হয় এই কথাটা বুঝিয়েছিলেন। এক সাক্ষাৎকারে কাস্টিং কাউচের অভিজ্ঞতার নিয়ে কথা বলতে গিয়ে আশা বলেন, তখন কো-অর্ডিনেটর ছিল। 

কিন্তু সেই সময়ের কো-অর্ডিনেটর ছাড়াও কিছু লোকজন থাকত, যাদের ওখানে সেইভাবে কোনো কাজ থাকত না। ওই ব্যক্তি আমাকে বলেছিলেন, টিভির অভিনেত্রীরা সবাই আপস করেছেন। আশা জানান, ওই ব্যক্তি সরাসরি কোনো প্রস্তাব দেয়নি। কিন্তু আকারে-ইঙ্গিতে ওর উদ্দেশ্য বোঝাতে চেষ্টা করেছিলেন। যদি আপস করেই কাজ পেতে হয়, তবে তিনি এভাবে কাজ করতে বা বিনোদন জগতে তার ক্যারিয়ার গড়তে বিশেষ আগ্রহী নন। সেই সময় এই কথা শুনে আশা অনেকটা ভয়ও পেয়েছিলেন। সেই সময় তিনি ‘পবিত্র রিশতা সিরিয়ালে কাজ করতেন। সেই সময় এক অভিনেতাকে আশা ফোন করে এ ঘটনার কথা জানিয়েও ছিলেন। কিন্তু সেই অভিনেতা আশ্চর্য তো হননি, বরং এটাকে একটি সাধারণ ঘটনা হিসেবে এড়িয়ে গিয়েছিলেন।

এই প্রসঙ্গে আশা বলেন, ‘আমি ওকে বলেছিলাম, যদি এসব করতে হয়, তবে আমি মোটেও আগ্রহী নই। আমার বন্ধু শুধু বলেছিলেন, এসব হয়, এটা স্বাভাবিক। তিনি অবাকও হননি আমার কথা শুনে।’



সময়ের আলো/আরএস/





এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close