ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

টানেলের এক স্থানে তিন দুর্ঘটনা, ডেকোরেশন বোর্ডের ক্ষয়ক্ষতি
প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০২৪, ৬:৪৫ পিএম  (ভিজিট : ১৩০)
চট্টগ্রামের কর্ণফুলী নদীর তলদেশে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে একই স্থানে ৩ ঘণ্টার ব্যবধানে পৃথক তিনটি দুর্ঘটনা ঘটেছে। এতে বরফবাহী ট্রাক ও প্রাইভেট কারের ধাক্কায় টানেলের ডেকোরেশন বোর্ডের ব্যাপক ক্ষতি হয়েছে। আহত হয়েছেন তিন গাড়ির চালক।

শুক্রবার (৪ অক্টোবর)  সন্ধ্যা থেকে রাতের মধ্যে বঙ্গবন্ধু টানেলের ভেতরে এসব দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বরফবাহী একটি ট্রাক আনোয়ারা প্রান্ত থেকে চট্টগ্রাম নগরে যাচ্ছিল। ট্রাকটি টানেলের ভেতরে ঢোকার পর চাকা পাংচার হয়ে উল্টে যায়। এতে ট্রাকে থাকা বরফগুলো ছড়িয়ে ছিটিয়ে পড়ে। পরে ট্রাকটি নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া হয়।

এরপর ওই স্থানে জমে থাকা বরফের পানিতে নিয়ন্ত্রণ হারিয়ে রাত ৮টায় ও সাড়ে ৯টার দিকে পৃথক দুটি প্রাইভেট কার উল্টে টানেলের গায়ে ধাক্কা লাগে। এতে টানেলের ডেকোরেশন বোর্ডের ব্যাপক ক্ষতি হয়। এ ঘটনায় আহত তিন চালককে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বঙ্গবন্ধু টানেলের সহকারী প্রকৌশলী (টোল-ট্রাফিক) তানভীর রিফাত বলেন, রাতে টানেলে পৃথক তিনটি দুর্ঘটনা ঘটেছে। এতে টানেলের ডেকোরেশন বোর্ড ভেঙে গেছে। দুর্ঘটনায় কবলিত গাড়িগুলো জব্দ করা হয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close