ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

কারাগার থেকে হাসপাতালে সাবেক মন্ত্রী এমএ মান্নান
প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০২৪, ৫:৩৭ পিএম  (ভিজিট : ১৮২)
সুনামগঞ্জ জেলা কারাগারে থাকা সাবেক পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান  অসুস্থ হয়ে পড়েছেন। তাকে সুনামগঞ্জ কারাগার থেকে আদালতের নির্দেশে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম ও মেডিসিন বিভাগের কনসালটেন্ট ডা. মাহমুদুর রহমান রকি উন্নত চিকিৎসার জন্য সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের নির্দেশ দেন। শনিবার (৫ অক্টবর)  বেলা ১১টায় সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে দেখানো হয়।

সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম জানান, এমএ মান্নানকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। এসময় হাসপাতালের মেডিসিন বিভাগের কনসালটেন্ট ডা. মাহমুদুর রহমান রকিসহ কয়েকজন ডাক্তার ছিলেন। 

তিনি বলেন, তাকে দেখে মনে হয়েছে, তার দীর্ঘ মেয়াদী শাসকস্টের রোগ বাড়া ছাড়াও মানসিকভাবে অসুস্থ্য হয়ে পড়েছেন তিনি। এই সময়ে মানসিক ডাক্তার দেখানো খুবই জরুরি। হাসপাতালে যেহেতু মানসিক ডাক্তার নেই। এজন্য সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে উনাকে। 

সুনামগঞ্জ কারাগারের জেলার হুমায়ুন কবির জানান, এমএ মান্নানের আইনজীবীরা বৃহস্পতিবার তার অসুস্থ্যতার কথা জানিয়ে উন্নত চিকিৎসার আবেদন করেছিলেন। আদালতের নির্দেশেই তাকে শুক্রবার কারাগারের দায়িত্বরত ডাক্তার দেখেন। ওই ডাক্তারের পরামর্শে শনিবার বেলা ১১টায় সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে দেখানো হয়। সদর হাসপাতালের ডাক্তারদের পরামর্শে বেলা এক টা বায়ান্ন  মিনিটে কারাগার থেকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া যাওয়া হয়েছে এমএ মান্নানকে।

এমএ মান্নানকে গত ১৯ সেপ্টেম্বর রাতে শান্তিগঞ্জ উপজেলার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। পরদিন তাকে সুনামগঞ্জ সদর মডেল থানায় দ্রুত বিচার আইনে দায়ের করা একটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায়। পরে তাকে আদালত জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। 

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close