ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

রাজাপুরে গণপূর্তের প্রকৌশলীর বাড়িতে ডাকাতি
অগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে ১৩ ভরি সোনা ও সাড়ে ৭ লাখ টাকাসহ মালপত্র লুট, আহত ২
প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০২৪, ২:৪৬ পিএম  (ভিজিট : ৩৬৬)
ঝালকাঠির রাজাপুরে রাতের আঁধারে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে হাত পা মুখ বেধে খুলনার কাস্টমস কর্মকর্তা আবুল বাসার বাদল ও গণপূর্ত মন্ত্রণালয়ের এসডি প্রকৌশলী মাসুম বিল্লাহ গ্রামের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। 

শুক্রবার (৪ অক্টোবর) দিবাগত রাতে উপজলার শুক্তাগড় ইউনিয়নের উত্তর কাঠিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ডাকাতরা এসময় ১৩ ভরি সোনার গহনা ও ৭ লাখ ৫৭ হাজার টাকা ও ৪টি মোবাইল ফোনসহ মালপত্র লুটে নেয়। ডাকাতের পিটুনীতে ঘরে থাকা খুলনার কাস্টমস কর্মকর্তা আবুল বাসার বাদল ও তার ভাই মামুন ডাকুয়া আহত হয়। আহতরা ওই এলাকার ইউনুচ আলী ডাকুয়ার ছেলে। 

আহত মামুন ডাকুয়া ও তার মামা ফরিদ তালুকদার জানান, রাত আড়াইটার দিকে দ্বিতল় ভবনের সামনে ড্রোইং রুমে জানালার গ্রীল কেটে ৮/১০ জন আগ্নেয়াস্ত্র (শর্টগান) ও দেশী অস্ত্রে সজ্জিত মুখোশধারী ডাকাত দল ভবনের ভিতরে প্রবেশ করে অস্ত্রের মুখে ভবনে থাকা ৭ জনের সবাইকে জিম্মি করে তাদের হাত-পা ও মুখ বেধে ফেলে। পরে সবাইকে এক রুমের মধ্যে আটকে রেখে মারধর করে ভবনের প্রতিটি ভবনে ঘণ্টাব্যাপি লুটপাট চালিয়ে সবকিছু তছনছ করে ১৩ ভরি সোনার গহনা ও ৭ লাখ ৫৭ হাজার টাকা ও ৪টি মোবাইল ফোনসহ মালপত্র লুটে নেয়। 

রাজাপুর থানা ওসি আতাউর রহমান জানান, খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close