ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

বয়সের ফারাক ২০ বছর!
সারা অর্জুন নাকি এবার রণবীর সিং-এর নায়িকা
প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০২৪, ২:২৭ পিএম  (ভিজিট : ১৫৪)
আদিত্য ধরের পরবর্তী ছবিতে রণবীর সিংয়ের বিপরীতে নায়িকা হিসেবে অভিষেক হতে চলেছে ১৯ বছরের সারা অর্জুনের। যাকে অনেকেই চেনেন প্রাক্তন শিশু অভিনেত্রী হিসেবে।

আদিত্য ধরের পরবর্তী ছবিতে অভিনয় করতে চলেছেন রণবীর সিং, সঞ্জয় দত্ত, আর মাধবন ও অর্জুন রামপাল। তারকারা নিজেরাই কয়েক মাস আগে এই ঘোষণাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। সম্প্রতি একটি রিপোর্টে দাবি করা হয়েছে, ছবিতে রণবীরের সঙ্গে জুটি বেঁধে দেখা যাবে প্রাক্তন শিশু অভিনেত্রী সারা অর্জুনকে।

সারা-রণবীর জুটি নিয়ে ইন্টারনেটে প্রতিক্রিয়া তবে সারা অর্জুনের বয়স ১৯ এবং রণবীর সিংয়ের ৩৯ বছর। বয়সের এই পার্থক্যের কারণে, খবরটি অনেক ভক্তের কাছে খুব একটা ভাল লাগেনি। রেডডিটের বলিব্লাইন্ডসএনগোসিপ সাবরেডিটে সংবাদের একটি ক্লিপিং ভাগ করে নেওয়ার পরে, রেডডিটরসরা এই দুই অভিনেতাকে জুটি বাঁধানোর জন্য নির্মাতাদের সমালোচনা করেন। ২০১১ সালে রণবীরের প্রথম ছবির কথা উল্লেখ করে একজন লিখেছেন, ‘ব্যান্ড বাজা বারাত যখন মুক্তি পায়, তখন ওর বয়স ছিল পাঁচ বছর।’ আরেকজন লিখেছেন, ‘৩৯ বছর বয়সী একটা লোকের সঙ্গে রোমান্স করবে?? তারা কীভাবে ভাবল এটা!

আদিত্য ধরের এখনও নাম ঠিক না হওয়া ছবিতে প্রধান মহিলা চরিত্রের কাস্টিং সম্পর্কে কোনও আনুষ্ঠানিক বিবরণ না থাকলেও, পিপিং মুনের একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে, ১৯ বছর বয়সী সারা অর্জুনকে রণবীরের চরিত্রের প্রেমিকা হিসাবে কাস্ট করা হয়েছে। প্রাক্তন শিশু অভিনেতা দক্ষিণে ব্যাপকভাবে কাজ করেছেন এবং পোন্নিয়িন সেলভান (২০২২-২৩) ছবিতে ঐশ্বরিয়া রাইয়ের চরিত্রের ছোট সংস্করণে অভিনয় করার জন্য খ্যাতিমান। পিপিং মুনের মতে, ‘যদিও এই পুরুষ-শাসিত গল্পে তার ভূমিকা তুলনামূলকভাবে ছোট বলে মনে করা হয়, তবে এই সিনেমাটিতে (আদিত্য ধর দ্বারা নির্মিত) হিন্দি এবং তেলুগু সিনেমায় শিশু অভিনেত্রীকে নায়িকা হিসেবে দেখা যাবে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close