ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রূপগঞ্জে গন অধিকার পরিষদের আহবায়ক কমিটি গঠন
প্রকাশ: শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪, ৮:৫২ পিএম  (ভিজিট : ৮০)
গনতন্ত্র, ন্যায়বিচার, অধিকার ও জাতীয়স্বার্থ প্রতিষ্ঠার লক্ষ্যে নারায়ণগঞ্জের রূপগঞ্জে গণ অধিকার পরিষদের উপজেলা কমিটি গঠন করা হয়েছে। সোহেল রানা সুলতানকে আহ্বায়ক ও তরিকুল ইসলাম তমালকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট রূপগঞ্জ উপজেলার এ আহ্বায়ক কমিটির ঘোষণা করেন গণ অধিকার পরিষদের নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার নাহিদ। 

শুক্রবার (৪ অক্টোবর) বিকেলে উপজেলার মাঝিনা বাজার এলাকায় গন অধিকার পরিষদের উপজেলার প্রধান কার্যালয় উদ্বোধন শেষে এ কমিটি ঘোষনা করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন গন অধিকার পরিষদের নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান, সহ সাংগঠনিক সম্পাদক ওয়াসিম উদ্দিন প্রমুখ।

কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র যুগ্ম আহবায়ক রুহুল আমিন, যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম, মাছুম মিয়া, এ্যাড হাফিজুর রহমান, প্রফেসর রবিউল্লাহ মিয়া, দ্বীন ইসলাম, সিনিয়র যুগ্ম সদস্য সচিব ইউসুফ মাওলানা, যুগ্ম সদস্য সচিব ইসমাঈল হোসেন, রুবেল আহামেদ, নাঈম শেখ, মিজানুর রহমান, মিরাজ আহাম্মেদ, কার্যকরী সদস্য দেওয়ান শাহ আলম, আল আমিন মোল্লা, গোফরান মিয়া, সুজন মিয়া, নাহিদ মিয়া, মামুন মিয়া, তারিকুল ইসলাম।  

সভায় বক্তারা বলেন, আগামী ৬ মাসের জন্য এ কমিটি ঘোষনা করা হয়েছে। নির্বাচিত সদস্যদের আগামী ১ মাসের মধ্যে উপজেলার ৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় কমিটি ঘোষনার নির্দেশ দেন বক্তারা।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close