ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

জামালপুরে ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নিহত ৩
প্রকাশ: শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪, ৭:১৫ পিএম  (ভিজিট : ৯৬)
জামালপুরে ট্রাক ও ব্যাটারী চালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের চালকসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (৪ অক্টোবর) সকালে জামালপুর পৌর শহরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নের কাপশহাটিয়া গ্রামের জয়নাল হোসেনের ছেলে ইজিবাইক চালক রোকন মাহমুদ (৪৫), একই ইউনিয়নের শেখসাদী গ্রামের আব্দুস সোবাহানের ছেলে আব্দুল মালেক (৫৩) এবং জামালপুর সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মৃত আব্দুস সোবাহানের ছেলে সদর উপজেলা জামায়াতে ইসলামীর সহ-সভাপতি ও বেলটিয়া কামিল মাদ্রাসার শিক্ষক মো. মুস্তাফিজুর রহমান (৫৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, জামালপুর সদর উপজেলার কেন্দুয়া কালিবাড়ী এলাকা থেকে একটি ইজিবাইক তিনজন যাত্রী নিয়ে জামালপুর শহরের দিকে যাচ্ছিলো। ইজিবাইকটি শহরের টিউবয়েলপাড় মোড় এলাকায় পৌছালে বিপরীতি দিক থেকে আসা দ্রুতগামী সম্পন্ন একটি ট্রাকের সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের চালক রোকন মাহমুদ নিহত হন। খবর পেয়ে আহত তিন যাত্রীকে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আব্দুল মালেক নামে একজনকে মৃত ঘোষণা করেন। অবস্থার অবনতি হলে মুস্তাফিজুর রহমান ও নাদের মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক মুস্তাফিজুর রহমানকেও মৃত ঘোষণা করেন।  

জামালপুর সদর থানার ওসি ফয়সল আতিক হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে একজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে বাকি দু'জন হাসপাতালে মারা গেছে। ট্রাকটি পালিয়ে যাওয়ায় এর চালককে আটক করা যায়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close