ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

সাতক্ষীরায় সীমান্তে অবৈধ পারাপরের অভিযোগে দালালসহ আটক ৫
প্রকাশ: শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪, ৬:০৩ পিএম  (ভিজিট : ৫৪)
সাতক্ষীরা সীমান্তে অবৈধ পারাপারের অভিযোগে পৃথক অভিযানে দুই দালালসহ ৫ জনকে আটক করেছে বিজিবি।  শুক্রবার (৪ অক্টোম্বর) ভোরে সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধীনে পদ্মশাখরা ও হিজলদি সীমান্ত থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলন, সাতক্ষীরা সদর উপজেলার পদ্মশাখরা গ্রামের শামসুদ্দিন গাজির ছেলে দালাল জসিম উদ্দিন (৩৮), লক্ষীদাড়ি গ্রামের আসাদুল সরদারের ছেলে বিলাল হোসেন (২৩), একই গ্রামের আব্দুল মজিদের ছেলে শামছুজ্জামান (৩৯)। তাদেরকে শুক্রবার ভোর ৩টার দিকে পদ্মশাখরা সীমান্ত থেকে আটক করা হয়।

আরেক অভিযানে শুক্রবার ভোর ৪টার দিকে সাতক্ষীরার কলারোয়া উপজেলার হিজলদি সীমান্ত দিয়ে  অবৈধভাবে পারাপারের সময় নারীসহ ২ বাংলাদেশী নাগরিককে আটক করেছে বিজিবি।

আটককৃতরা হলেন, শরিয়তপুর জেলার জাজিরা থানার রামকৃষ্ণপুর গ্রামের শামসুল মোল্যার মেয়ে মৌসুমী (৩৪) ও ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার রুদ্রবানা গ্রামের আয়নাল উদ্দিনের ছেলে মোঃ মামুন (৩৩)।

সাতক্ষীরা ৩৩ বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল মো. আশরাফুল হক বলেন, পদ্মশাখরা বিওপি এলাকা দিয়ে ভারতে শামসুজ্জামান নামের এক ব্যক্তিকে পাচারের সময় তাকেসহ দালাল জসিম উদ্দীন ও বিলাল হোসেনকে আটক করা হয়।

অপরদিকে, কলারোয়া উপজেলার  হিজলদী সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার সময় মৌসুমী খাতুন (৩৪) ও মামুন হোসেন (৩৩) নামের দু'জনকে আটক করা হয়। তারা মাদক চোরাচালানের সাথে যুক্ত বলে জানান তিনি। তারা তিন দিন আগে যশোর সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে ভারতে গিয়েছিলেন বলে জানা গেছে। 

আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে সাতক্ষীরা সদর থানা ও কলারোয়া থানায়  সোপর্দ করা হয়েছে বলে জানান অধিনায়ক মো. আশরাফুল হক।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close