ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

মুন্সিগঞ্জে পুকুরে ভাসছিল নিখোঁজ আওয়ামী লীগ নেতার মরদেহ
প্রকাশ: শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪, ২:৩৮ পিএম আপডেট: ০৪.১০.২০২৪ ৫:২০ পিএম  (ভিজিট : ১৪৯)
মুন্সিগঞ্জের শ্রীনগরে নিখোঁজের পর শাহজাহান শেখ (৫৫) নামের এক আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৪ অক্টোবর) বেলা ১১টার দিকে বাড়ির নিকটের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শাহজাহান বীরতারা এলাকার বাসিন্দা ও ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক। নিহত শাহজাহান মদের নেশাগ্রস্ত ছিলেন দাবি করেছে পরিবার।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৩ অক্টোবর) বাড়ি থেকে বের হয়েছিলেন সে। এদিন স্থানীয়রা অনেকে এলাকায় তাকে মদ্যপ অবস্থায় দেখতে পেলে পরে নিখোঁজ হন। আজ (শুক্রবার) স্থানীয় কাঠালবাড়ি মসজিদ সংলগ্ন পুকুরে তার মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের স্ত্রী শিমা বেগমসহ কয়েকজন স্বজন বলেন, প্রায় নেশা করে বাড়ি ফিরতেন শাহজাহান। গতকাল (বৃহস্পতিবার) সে আর বাসায় ফেরেনি। মরদেহ উদ্ধারের পরও মুখে মদের দুর্গন্ধ বের হচ্ছিলো। তার সাথে কারো শত্রুতা ছিলোনা, কারো বিরুদ্ধে তাই তাদের অভিযোগ নেই।

শ্রীনগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ইয়াসিন মুন্সি বলেন, পরিবার জানিয়েছে বিয়ের আগে থেকে নিহত শাহজাহান মদ পান করতো। নিহতের বিষয়ে তাদের তাদের কোন অভিযোগ নেই। মরদেহ উদ্ধার করা হয়েছে, যেহেতু মুখে মদের অস্তিত্ব পাওয়া গেছে তাই ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

সময়ের আলো/আরআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close