ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

হাতিরঝিলে অপহৃত যুবক উদ্ধারসহ ৩ অপহরণকারী গ্রেফতার
প্রকাশ: বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪, ১২:৫০ এএম আপডেট: ০৩.১০.২০২৪ ১:৪১ এএম  (ভিজিট : ১৫৩)
রাজধানীর হাতিরঝিলে অপহৃত যুবক উদ্ধারসহ তিন অপহরণকারীকে গ্রেফতার করেছে হাতিরঝিল থানা পুলিশ। উদ্ধার হওয়া ভুক্তভোগী ওই যুবকের নাম হলো মাকসুদ পরভেজ।

গ্রেফতার অপহরণকারীরা হলেন- মো. মারুফ হোসেন, মো. ফয়সাল ও মো. ফরহাদ হোসেন। বুধবার (২ অক্টোবর) দুপুরে হাতিরঝিল থানার উলন মাতবর বাড়ি রোডে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি)  মুহাম্মদ তালেবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি বলেন, গতকাল মঙ্গলবার (১ অক্টোবর) হাতিরঝিলের উলন মাতবর বাড়ি রোডে মাকসুদ পরভেজকে কতিপয় সন্ত্রাসী অপহরণ করে মুক্তিপণের দাবিতে আটক করে রাখে। খবর পেয়ে হাতিরঝিল থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা মাকসুদের একটি মোবাইল ফোন ও মানিব্যাগে থাকা নগদ ১৪ হাজার ৫০০ টাকা নিয়ে পালিয়ে যায়। পুলিশ মাকসুদকে উদ্ধার করে।

পরে বুধবার দুপুরে অপহরণকারীরা মাকসুদের কাছ থেকে তার মোবাইল ফোন ও মানিব্যাগ ফেরত দেওয়া বাবদ ৫০ হাজার টাকা দাবি করে। তিনি দ্রুত বিষয়টি হাতিরঝিল থানা পুলিশকে অবহিত করেন। দুপুরে উলন মাতবর বাড়ি রোডে অভিযান চালিয়ে অপহরণকারীদের গ্রেফতার করে হাতিরঝিল থানা পুলিশ।

এ ঘটনায় হাতিরঝিল থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রযেছে বলেও জানান তিনি। 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close