ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

অবৈধভাবে ভারত থেকে ফেরার পথে ৪ বাংলাদেশি আটক
প্রকাশ: বুধবার, ২ অক্টোবর, ২০২৪, ৯:১৩ পিএম  (ভিজিট : ১৬২)
ভারত থেকে ফেরার পথে অবৈধভাবে বাংলাদেশের সীমানা অতিক্রম করায় ঠাকুরগাঁওয়ে সীমান্তে চার বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বুধবার (২ অক্টোবর) ভোরে জেলার পীরগঞ্জ উপজেলার ১১ নং বৈরচুনা ইউনিয়নের চান্দের হাট সীমান্তের ৩৩৩/৩ এস পিলার এলাকা থেকে তাদের আটক করে বিজিবি এবং দুপুরে তাদের পীরগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

আটকরা হলেন- দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানার রামপুর গ্রামের পবেন রায়ের ছেলে নিশিত রায় (৩৫), একই জেলার বিরল থানার বাশীডাঙ্গা গ্রামের মৃত গোপাল মোহন্তের ছেলে রিন্টু মোহন্ত (৪০), ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার ভবানীপুর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে ওবাইদুর রহমান (৫৫) এবং একই উপজেলার ইন্দ্রোইল গ্রামের সামসুদ্দিনের ছেলে ওবায়দুল রহমান (৩৫)।

ঠাকুরগাঁও ৫০ বিজিবি’র পীরগঞ্জ চান্দের হাট বিজিবি ক্যাম্পের ইনচার্জ নায়েক সুবেদার মামুনুর রশিদ জানান, অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার পথে সীমান্তে চার বাংলাদেশিকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় ১৯৭৩ সালের বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ এর ১১(১)(ক) এবং ১১(২) ধারায় মামলা করা হয়েছে।

পীরগঞ্জ থানার ওসি খায়রুল আনাম ডন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আন্তর্জাতিক সীমানা অবৈধভাবে অতিক্রমের দায়ে তাদের বিরুদ্ধে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) নিদৃষ্ট ধারায় মামলা করেছে।

সময়ের আলো/আরআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close