ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

কিশোরগঞ্জে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ ৫ আওয়ামী লীগ নেতা আটক
প্রকাশ: বুধবার, ২ অক্টোবর, ২০২৪, ১২:৩৪ পিএম  (ভিজিট : ২৫৮)
কিশোরগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সহিংসতার ঘটনায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট এম এ আফজাল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম আমি ও ধর্ম বিষয়ক সম্পাদক রেজাউল করিম খান মাসুমকে আটক করেছে র্যাব। এ দিকে একই ঘটনায় জেলার তাড়াইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক মোতাহার ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকিকে আটক করেছে পুলিশ।

বুধবার (২ অক্টোবর) সকালে কিশোরগঞ্জে পৃথক অভিযান চালিয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ অপর দুই নেতাকে তাদের বাসা থেকে আটক করা হয়।

এর আগে বৃহস্পতিবার রাতে তাড়াইল থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে আটক করে। সকালে আটককৃত ৫ আওয়ামীলীগ নেতাকে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মোঃ তরিকুল ইসলাম জানান, গত ৪ আগস্ট জেলা সদরের খরমপট্টি এলাকায় বৈষম্য বিরোধী ছাত্র-জনতার ওপর হামলা, বিস্ফোরক দ্রব্য ব্যবহার ও হত্যা মামলায় জড়িত থাকার অভিযোগে তাদেরকে আটক করা হয়। তবে আটককৃতরা ওই ঘটনায় দায়ের করা মামলার এফআইআরভূক্ত আসামি নন বলে জানিয়েছেন, তাদের পরিবারের লোকজন। দুপুরে আটককৃতদের কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close