ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সাড়ে ৮ ঘণ্টা পর ঢাকা-ময়মনসিংহ রেলপথে ট্রেন চলাচল শুরু
প্রকাশ: বুধবার, ২ অক্টোবর, ২০২৪, ১০:৪৯ এএম  (ভিজিট : ৯৬)
ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ধলা রেলস্টেশন এলাকায় ট্রেন লাইনচ্যুত হওয়ায় বন্ধ হয়ে যায় রেল যোগাযোগ। উদ্ধার কার্যক্রম ও লাইন মেরামত শেষে সাড়ে আট ঘণ্টা পর বুধবার (২ অক্টোবর) সকাল পৌনে ছয়টার দিকে ঢাকা-ময়মনসিংহ রেলপথে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। দীর্ঘ সময় বিভিন্ন স্টেশনে ট্রেনে আটকে থাকা যাত্রীরা পড়েন দুর্ভোগে।

রেলওয়ে সূত্র জানিয়েছে, ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরের দেওয়ানগঞ্জগামী ‘ব্রহ্মপুত্র এক্সপ্রেস’ ট্রেনের পাওয়ার কারের একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হয়। মঙ্গলবার মঙ্গলবার রাত ৯টা ২০ মিনিটের দিকে ট্রেনটি ত্রিশাল স্টেশন অতিক্রম করার সময় লাইনচ্যুত হয়। এতে ঢাকা-ময়মনসিংহ রেলপথে রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

পরে রাত ১১টার দিকে ট্রেনটি সামনের পাঁচটি বগি নিয়ে ময়মনসিংহের দিকে চলে যায়। ময়মনসিংহ লোকোশেড উদ্ধারকারী ট্রেন গিয়ে লাইনচ্যুত বগিটি উদ্ধার করে। তার কাজ শেষ হয় রাত ২টা ১০ মিনিটে। এরপর ক্ষতিগ্রস্ত লাইন মেরামতে কাজ করে রেলওয়ে প্রকৌশল বিভাগ। মেরামত শেষে আজ সকালে ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়।

গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক কার্তিক চন্দ্র রায় বলেন, মঙ্গলবার রাত ৯টা ২০ মিনিট থেকে ঢাকা-ময়মনসিংহ রেলপথে ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। লাইনচ্যুত বগি উদ্ধার ও লাইন মেরামত শেষে আজ ট্রেন চলাচল স্বাভাবিক হয়।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close