ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

সাতক্ষীরায় শেখ হাসিনার বিরুদ্ধে মামলার আবেদন খারিজ
প্রকাশ: মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪, ১০:৩৯ পিএম  (ভিজিট : ১৯৬)
সাতক্ষীরায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ করে দিয়েছেন আদালত। মঙ্গলবার (১ অক্টোবর) সাতক্ষীরা আমলি আদালত ২-এর বিচারক মো. সালাউদ্দীন মামলাটি আমলে না নিয়ে ২০৩ ধারা মোতাবেক খারিজ করে দেন।

এর আগে বিএনপি নেত্রী খালেদা জিয়া ও প্রধান উপদেষ্টা ড. ইউনূসকে হত্যা চেষ্টার অভিযোগে গতকাল (সোমবার) মামলাটির আবেদন করেছিলেন জেলার কালিগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জিএম আব্দুল করিম। এসময় মামলাটি গ্রহণ করে আদেশের অপেক্ষায় রেখেছিলেন বিচারক।

সাতক্ষীরা আমলি আদালত-২ এর পেশকার রিজাউল ইসলাম মামলা খারিজের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলায় বলা হয়, ২০২২ সালের ১৮ মে এক সংবাদ সম্মেলনে শেখ হাসিনা বিএনপি নেত্রী খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র ও নীলনকশার সুপ্ত বাসনা প্রকাশ করে বলেন, পদ্মা সেতুতে নিয়ে খালেদা জিয়াকে টুস করে ফেলে দেওয়া উচিত। একইভাবে তিনি বলেন, ড. ইউনূসকে পদ্মা সেতুতে দুটি চুবানি দিয়ে তোলা উচিত।

বিবরণীতে বলা হয়, শেখ হাসিনা এই ইচ্ছা পূরণে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও কৃষকলীগকে প্ররোচিত করেছেন। এতে শেখ হাসিনাকে ক্ষমতা লোভী, মানবতাবিরোগী ও স্বৈরাচার হিসেবে আখ্যায়িত করে বিএনপি চেয়ামপার্সন বেগম খালেদা জিয়া ও ড. ইউনূসকে হত্যার ষড়যন্ত্র ও নীলনকশার অভিযোগ আনা হয়।

সময়ের আলো/আরআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close