ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

পাওনা টাকা চাওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা
প্রকাশ: মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪, ১০:৩০ পিএম  (ভিজিট : ১৩৪)
নাটোরের লালপুর উপজেলায় পাওনা টাকা চাওয়ায় আব্দুর সালাম (৪৫) নামে এক মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।  এই ঘটনায় জড়িত থাকার দায়ে শাহেব আলীকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার (৩০ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার কদমচিলান ইউনিয়নের চৌষডাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে। 

নিহত আব্দুর রহমান একই গ্রামের বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেন লালপুর থানার অফিসার মো. নুরুজ্জামান।

পুলিশ ও এলাকাবাসী জানান, ৬ থেকে ৭ মাস আগে দোকান বাকীর টাকা চাওয়াকে কেন্দ্র করে নিহত আব্দুর সালামের সঙ্গে অভিযুক্ত আসামি শাহেব আলীর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দোকানদার আব্দুর সালাম তাকে চড়-থাপ্পড় মারেন। এসময় আসামি শাহেব আলী দোকানদারকে হত্যার হুমকি দেন। এরই এক পর্যায়ে গতকাল (সোমবার) দোকানে আব্দুর সালাম একা ঘুমিয়ে ছিলেন। রাতে শাহেব রাত দেড়টার দিকে ঘুমন্ত সালামকে ডেকে তোলেন। পরে শাহেব আলী তাকে রাস্তার ওপরে ধারালো অস্ত্র দিয়ে ঘারে এলোপাথাড়ি কুপিয়ে আহত করলে ঘটনাস্থলেই দোকানদার আব্দুর সালামের মৃত্যু হয়। পরে পুলিশ খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। আসামি শাহেব একজন মাদকাসক্ত বলেও জানায় পুলিশ।

লালপুর থানার অফিসার ইনচার্জ ওসি মো. নুরুজ্জামান জানান, এ ঘটনায় আসামি শাহেবকে রাতেই আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

সময়ের আলো/আরআই





https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close