ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

নারায়ণগঞ্জে সাবেক ডিবিপ্রধান হারুনকে আসামি করে মামলা
প্রকাশ: মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪, ১০:১৫ এএম  (ভিজিট : ১৪৮)
তৎকালীন সময় ২০১৮ সালে ১১তম জাতীয় সংসদ নির্বাচনের আগে নারায়ণগঞ্জের পুলিশ সুপার হিসেবে যোগদান করেছিলেন (সাবেক) ডিবিপ্রধান হারুন অর রশীদ। ৫ ই আগস্টের পর এই প্রথম নারায়ণগঞ্জের মামলায় সাবেক পুলিশ সুপারকে আসামী করে নারায়ণগঞ্জ আদালতে শাহীন আল মামুন (৪০) নামে এক ব্যক্তি অভিযুক্তদের বিরুদ্ধে অপহরণ করে টাকার বিনিময়ে মুক্তিপণ অভিযোগে এনে মামলা দায়ের করেছেন। 

মামালায় বাদী উল্লেখ করেন, ২০২৩ সালে শাহীন আল মামুন নামের ব্যক্তিকে অপহরণ করে দুই কোটি টাকা মুক্তিপণ দাবি করার অভিযোগে আলোচিত হারুন অর রশীদকে প্রধান আসামি করে সাতজনের বিরুদ্ধে এই মামলাটি দায়ের করেন।এই মামলায় আরো ৫-৭ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে বলে সোমবার (৩০ নভেম্বর) রাত ৯ টায় নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল-মামুন। তিনি জানান, ২৮ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ আদালত থেকে মামলাটি রুজু করার আদেশ আসে থানায়।

মামলার এজাহারের অন্য আসামিরা হলেন- সাবেক যুগ্ম কমিশনার ও সাবেক ডিবির সেকেন্ড ইন কমান্ড সঞ্জিত কুমার রায়, সিলেট জেলার আজিজুল রহমানের ছেলে জাকারিয়া ইফতেখার শামীম (৪৫), ঢাকা জেলাস্থ কোতয়ালী থানার আব্দুর রহমানের ছেলে কে এম রুবেল (৪৫), ঢাকাস্থ দক্ষিণ কেরানীগঞ্জের নূর হোসেনের ছেলে মোহাম্মদ মালেক (৪২), সিদ্ধিরগঞ্জের মৃত আব্দুল হাইয়ের ছেলে মো: মহসীন ভুঁইয়া (৫৩), নোয়াখালী জেলার মৃত ফিরোজ আহাম্মেদের ছেলে বোরহান উদ্দিন আহাম্মেদ মিঠু (৫৫)।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close