ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

নিজ দোকান ঘরে বৃদ্ধকে জবাই করে হত্যা
প্রকাশ: সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ৬:০৩ পিএম আপডেট: ৩০.০৯.২০২৪ ৬:৩৯ পিএম  (ভিজিট : ২১৯)
বগুড়ার কাহালুতে দুর্বৃত্তরা এক বৃদ্ধ মুদি দোকানিকে নৃশংস ভাবে জবাই করে হত্যা করেছে। গতকাল রোববার (২৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার নারহট্র ইউনিয়নের লহরাপাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঐ গ্রামের মৃত বশারত আলী খানের ছেলে মো. আব্দুল বাছেত (৬২) প্রতিদিনের ন্যায় বেচাকেনা শেষে নিজ দোকান ঘরে ঘুমিয়ে পড়ে। আজ সোমবার (৩০ সেপ্টেম্বর) ভোরে ৫টার দিকে ঐ গ্রামের টুকু মিয়া বাছেতের দোকানে সিগারেট কিনতে গেলে বাছেতের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে তার পরিবারকে জানায়। রাতের কোন একসময় দুর্বৃত্তরা তাকে ঐ দোকান ঘরে নৃশংস ভাবে জবাই  করে হত্যা করে ফেলে যায়। তার গলায় ফাঁস দেয়া, দুই পায়ের রগ কাটা ও কপালে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে আজ (সোমবার) সকাল সাড়ে ৬ টার দিকে কাহালু থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাছেতের মরদেহ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেন। 

এ ঘটনায় কাহালু-নন্দীগ্রাম থানার সার্কেল বগুড়ার সহকারী পুলিশ সুপার মো. ওমর আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য ঐ গ্রাম থেকে হাসান (৩৫) নামের এক ব্যক্তিকে পুলিশ আটক করেছে। 

বিষয়টি নিশ্চিত করেছেন কাহালু থানা অফিসার ইনচার্জ মো. শাহীনুজ্জামান। তবে পুলিশের ধারণা, পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হতে পারে। তদন্ত না হওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। 

উল্লেখ্য, গত ৫ আগস্ট মুদি দোকানি বাছেতের দোকানে ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

সময়ের আলো/আরআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close