ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সকল মামলা প্রত্যাহার করে তারেক রহমানকে দেশে আনা হোক: দুলু
প্রকাশ: রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ৮:১৮ পিএম  (ভিজিট : ৩২৪)
বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক উপমন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, সকল মামলা প্রত্যাহার করে তারেক রহমানকে দেশে আনা হোক। কারণ তিনি বাংলাদেশের একমাত্র জনপ্রিয় নেতা। আমরা অন্তর্বর্তীকালীন সরকারের কাছে এই জোর দাবি জানাই। 

তিনি আরও বলেন, আমরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে রাজনীতি করি। দেশের সকল সংকটে তিনি দেশের পাশে দাঁড়িয়েছেন। জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়ে বাংলাদেশের জনগণের সংকটে তিনি ছিলেন। তার সন্তান, তার উত্তরাধিকার তারেক রহমান ১৫ বছর বন্যা-বৃষ্টি, দুর্যোগে দেশের সকল সঙ্কটে জনগণের পাশে দাঁড়িয়েছেন।

রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেলে নাটোরের সিংড়ায় উপজেলার সোয়াইড় গ্রামে আমরা বিএনপি পরিবার আয়োজিত বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহত ৩ পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এসব বলেন তিনি।

এসময় বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও সিংড়ার সাবেক সংসদ সদস্য অধ্যাপক কাজী গোলাম মুর্শেদ, আমরা বিএনপি পরিবার এর উপদেষ্টা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, আমরা বিএনপি পরিবার এর আহ্বায়ক আতিকুর রহমান রুমন, নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম আহ্বায়ক কাজী শাহ আলম, যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহিন, সিংড়া উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু, পৌর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট আলী আজগর খাঁন, সদস্য সচিব তায়েজুল ইসলাম, বিএনপির মিডিয়া সেলের সদস্য অ্যাডভোকেট ফারজানা রহমান পুতুল, কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু প্রমুখ।

উল্লেখ্য, সিংড়া উপজেলার ৩ জন শহীদের প্রত্যেক পরিবারের সদস্যদের ১ লক্ষ করে টাকা অনুদান দেন আমরা বিএনপি পরিবার।

সময়ের আলো/আরআই






https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close