ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

রাজশাহী ও নাটোরে শহীদ পরিবারের পাশে তারেক রহমান
প্রকাশ: রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ৬:৪৫ পিএম  (ভিজিট : ২৬০)
ছাত্র-জনতার গণআন্দোলন চলাকালে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে রাজশাহী ও নাটোর জেলায় নিহত শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ করেছেন ‘আমরা বিএনপি পরিবার’-এর প্রতিনিধি দল। বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ‘আমরা বিএনপি পরিবার’-এর প্রধান পৃষ্ঠপোষক তারেক রহমানের পক্ষ থেকে রোববার (২৯ সেপ্টেম্বর)  শহীদ পরিবারগুলোর সাথে সাক্ষাৎ ও তাদেরকে অর্থিক অনুদান দেয় প্রতিনিধি দলটি।

রাজশাহী শহরের বাটার মোড়ে অনুষ্ঠিত এই কর্মসূচিতে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন— বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব ও 'আমরা বিএনপি পরিবার'-এর প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, বিশেষ অতিথি হিসেবে ছিলেন— বিএনপি’র কোষাধক্ষ্য ও ‘আমরা বিএনপি পরিবার’-এর উপদেষ্টা এম রশিদুজ্জামান মিল্লাত, উপদেষ্টা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, উপদেষ্টা আলমগীর কবীর, আহবায়ক আতিকুর রহমান রুমন, বিএনপি মিডিয়া সেলের সদস্য ফারজানা শারমিন পুতুল, মৌলভীবাজার বিএনপি’র উপদেষ্টা ও কাতার বিএনপি’র সাধারণ সম্পাদক শরীফুল হক সাজু।
 
এছাড়া আরও উপস্থিত ছিলেন— রাজশাহী মহানগর বিএনপি’র আহবায়ক অ্যাড. এরশাদ আলী ঈশা, সদস্য সচিব মামুনুর রশিদ মামুন ও স্থানীয় নেতৃবৃন্দ।

এদিকে, রোববার বিকেলে সম্প্রতি ছাত্র-জনতার গণআন্দোলন চলাকালে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে নাটোর জেলায় নিহত শহীদ মোঃ রমজান আলী, শহীদ রিদয়, শহীদ মোঃ সোহেল রানার পরিবারের সাথে সাক্ষাৎ করেছে ‘আমরা বিএনপি পরিবার’-এর প্রতিনিধি দল।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন— বিএনপি’র সাবেক মন্ত্রী ও এমপি এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন— ‘আমরা বিএনপি পরিবার’-এর উপদেষ্টা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, আহবায়ক আতিকুর রহমান রুমন, বিএনপি মিডিয়া সেলের সদস্য ফারজানা শারমিন পুতুল, মৌলভীবাজার বিএনপি’র উপদেষ্টা ও কাতার বিএনপি’র সাধারণ সম্পাদক শরীফুল হক সাজু, ‘আমরা বিএনপি পরিবার’-এর সদস্য মুস্তাকিম বিল্লাহ ও রুবেল আমিন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন— ‘আমরা বিএনপি পরিবার’-এর সদস্য রুবেল আমিন, নাটোর জেলা ও সিংড়া উপজেলা বিএনপি’র স্থানীয় নেতৃবৃন্দ।      

সময়ের আলো/এম                                                                                                                                                                          




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close