ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

শিশুসন্তানকে হত্যার ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ, অভিযুক্ত আসামি গ্রেফতার
প্রকাশ: শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ৯:২৩ পিএম  (ভিজিট : ২১২)
রাজশাহীতে শিশুসন্তানকে হত্যার ভয় দেখিয়ে সৎ ভাইয়ের বউকে ধর্ষণ মামলার পলাতক আসামি আরিফুজ্জামান আরিফকে (৩৪) গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে জেলার গোদাগাড়ী উপজেলার মহিষালবাড়ী বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার আরিফ উপজেলার সিঅ্যান্ডবি আচুয়া তালতলা এলাকার আরমান সরদারের ছেলে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) পাঠানো এক বিজ্ঞপ্তিতে র‍্যাব এ তথ্য জানায়। র‍্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৩১ আগস্ট সন্ধ্যায় রাজশাহী নগরীর রাজপাড়া থানার বসুয়া আলীর মোড়ে ভিকটিমের ভাড়া বাসায় যান আরিফ। এ সময় ভিকটিমকে একা পেয়ে তাকে ধর্ষণের চেষ্টা চালান। তাতে রাজি না হওয়ায় আরিফ ভিকটিমের আড়াই বছর বয়সী সন্তানকে হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করেন। আরিফ সম্পর্কে ভিকটিমের সৎ বড় ভাসুর অর্থাৎ তার স্বামীর সৎ বড় ভাই।

এ বিষয়ে কাউকে জানালে হত্যার হুমকি দিয়ে চলে যান আরিফ। রাতে ভিকটিমের স্বামী বাড়ি ফিরলে তিনি বিষয়টি খুলে বলেন। এরপর ওই গৃহবধূকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় ধর্ষণের মামলা করেন। 

র‍্যাব জানায়, পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‍্যাব এ ঘটনার ছায়া তদন্ত শুরু করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫-এর রাজশাহীর একটি দল অভিযান চালিয়ে আরিফকে গ্রেফতার করে।

সময়ের আলো/আরআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close