ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ভাঙ্গায় ট্রাকের ধাক্কায় ইজি বাইকের ২ যাত্রী নিহত, আহত ৬
প্রকাশ: শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ৪:৪৯ পিএম  (ভিজিট : ৪৭৬)
ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার পূর্ব সদরদী নামক স্থানে পাইপ ভর্তি একটি  ট্রাকের ধাক্কায় ইজিবাইকের ২ যাত্রী নিহত ও ৬ জন আহত হয়েছে। এদের মধ্যে ২ জনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা  হয়েছে।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই জন হলেন ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের গঙ্গাধরদী গ্রামের খালেক চোকদারের ছেলে হারুন অর রশিদ (৪২) ও চুমুরদী ইউনিয়নের চুমুরদী গ্রামের ইমান মাতুব্বরের ছেলে কবির মাতুব্বর (৫৫)।  

ভাঙ্গা হাইওয়ে থানার সহকারী উপ পরিদর্শক সাঈদুল ইসলাম বলেন, শুক্রবার ভাঙ্গা থেকে যাত্রী নিয়ে মহাসড়ক দিয়ে একটি ব্যাটারিচালিত ইজি বাইক ভাঙ্গার চুমুরদীর দিকে যাচ্ছিল। পূর্ব সদরদী নামকস্থানে পৌছালে গোপালগঞ্জ থেকে ঢাকাগামী একটি ট্রাকের সামনের চাকা ফেটে সামনের দিক থেকে আসা ইজি বাইককে ধাক্কা দেয়। এ সময় ইজি বাইকের চালকসহ ৮ জন আহত হয়। 

খবর পেয়ে ভাঙ্গা দমকল বাহিনী ও ভাঙ্গা হাইওয়ে থানা উদ্ধার কাজে অংশগ্রহণ করে আহতদের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ সময় কর্তব্যরত চিকিৎসক আহত যাত্রী কবির মাতুব্বরকে মৃত ঘোষণা করেন। আহত হারুন অর রশিদ( ৪২), রিয়াজ(২৮), আকিদুল(২৫) কে গুরুতর আহত অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে আশঙ্কা জনক অবস্থায় হারুন অর রশিদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে শুক্রবার দিবাগত রাত ২টার দিকে আহত হারুন অর রশিদদের মৃত্যু হয়।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আবু সাঈদ মোহাম্মদ খাইরুল আনাম জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে ১ জন ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ১ জন মোট ২ জন মারা গিয়েছে। ট্রাকটিকে আটক করা হয়েছে। চালক পলাতক। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close